সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «   দিরাইয়ে ৩শ মসজিদের ইমাম-মুয়াজ্জিনদের মধ্যে প্রধানমন্ত্রীর ঈদ প্রণোদনা প্রদান  » «   আজ থেকে সিলেটে বাসসহ গণপরিবহন চলাচল শুরু  » «   সিলেটে এবার ঘরে উল্লাস কৃতী শিক্ষার্থীদের:পাসের হার ৭৮.৭৯ জিপিএ-৫ পেয়েছে ৪২৬৩ জন  » «   স্বাস্থ্যবিধি মেনে সিলেটে শুরু হয়েছে ট্রেন চলাচল  » «   গোয়াইনঘাটে আরও এক করোনা রোগী শনাক্ত:মোট আক্রান্তের সংখ্যা ৪  » «   বাঁচা মরা তো আল্লাহর হাতে:আমার স্ত্রীর অবস্থা খুবই খারাপ-মানবতার ফেরিওয়ালা মাকসুদুল  » «   এসএসসি ও সমমানের পরীক্ষার ফল আজ  » «   কোমা থেকে জাগলেন করোনায় আক্রান্ত ব্রিটিশ পাইলট  » «   করোনা প্রতিরোধে জনপ্রতিনিধিদের আরও সম্পৃক্তির আহ্বান প্রধানমন্ত্রীর  » «   লিবিয়ায় নিহতদের মরদেহ বাংলাদেশে আনা যাবে না  » «   জগন্নাথপুরে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল  » «   সুনামগঞ্জে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলা আহত ২-থানায় অভিযোগ  » «   জগন্নাথপুরে করোনা আক্রান্ত হয়েছেন এক নারী চিকিৎসক  » «  

রমজানে ৩ মুসলিম দেশের অসহায়দের পাশে ওজিল

সিলেটপোস্ট ডেস্ক::করোনাভাইরাসের কারণে অসহায় হয়ে পড়া মানুষদের পাশে দাঁড়িয়েছেন আর্সেনালের জার্মান ফুটবল তারকা মেসুত ওজিল।

পবিত্র রমজান মাসে অসহায় মুসলিমদের সহায়তায় ৭ লাখ ১৩ হাজার তুর্কি লিরা (বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় ৮৫ লাখ টাকা) দান করলেন তিনি।

তুরস্কের রেড ক্রিসেন্টের মাধ্যমে ওজিল এই অর্থ সাহায্য পাঠিয়েছেন বলে জানিয়েছে দেশটির তুরস্কের রাষ্ট্রীয় বার্তা সংস্থা আনাদোলু এজেন্সি।

গণমাধ্যমটি জানিয়েছে, ওজিলের দেয়া এই অর্থ তিন মুসলিমপ্রধান দেশের দরিদ্রদের ইফতার ও সেহরির জন্য ব্যয় করা হবে। প্রথমত রমজানে মাসব্যাপী তুরস্কের ১৬ হাজার মানুষের ইফতারের ব্যবস্থা হবে এই অর্থ দিয়ে। এছাড়া যুদ্ধবিধ্বস্ত দেশ সিরিয়ার ২ হাজার পরিবারে খাদ্যসামগ্রী দেয়া হবে। বাকি অর্থ দিয়ে আফ্রিকার দরিদ্র দেশ সোমালিয়ার রাজধানী মোগাদিসুর ৯০ হাজার মানুষের জন্য ইফতার প্যাকেজ বন্টন করা হবে ।

ওজিলকে ধন্যবাদ জানিয়ে তুরস্কের রেড ক্রিসেন্ট প্রধান করিম কিনিক বলেছেন, এমন মহৎ কাজের জন্য আমাদের ভাই ওজিলের প্রতি আমরা কৃতজ্ঞ। ওজিলের এই সাহায্য আমরা যত দ্রুত সম্ভব মানুষের কাছে পৌঁছে দেব।

সর্বশেষ সংবাদ

Developed by:

.