সংবাদ শিরোনাম
সাংবাদিক বাবলুর মাতার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক  » «   সিলেট বিভাগে নতুন করে আরও ৭৯ জনের করোনা শনাক্ত-মোট ১২৩৮  » «   জগন্নাথপুরে ৫০০ মসজিদে প্রধানমন্ত্রী সহায়তার চেক বিতরণ  » «   সুনামগঞ্জে র‍্যাবের ১৪ সদস্যসহ একদিনে ৩৯ জন করোনায় আক্রান্ত রেকর্ড,এ নিয়ে মোট ২১৩  » «   জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «  

জার্মানি ফুটবল লিগে করোনা আক্রান্ত ১০

সিলেটপোস্ট ডেস্ক::করোনাভাইরাসের প্রকোপ থেকে বেরিয়ে জার্মানির পেশাদার ফুটবল লিগ বুন্দেশলিগা শুরু হওয়ার কথা ছিল মে মাসের শুরুতে। কিন্তু তা শুরু হওয়ার আগেই এল দুঃসংবাদ।

বুন্দেশলিগার পরিচালকেরা জানিয়ে দিলেন, এখনও পর্যন্ত ৩৬টি ক্লাবে ১,৭২৪ জনকে পরীক্ষা করেছেন তাঁরা। যার মধ্যে ১০ জন এই রোগে আক্রান্ত। তবে এই ১,৭২৪ জনের মধ্যে বুন্দেশলিগার প্রথম ও দ্বিতীয় বিভাগের ফুটবলার ও প্রশিক্ষকদের পরীক্ষা করে যে দশ জনের শরীরে ভাইরাস পাওয়া গিয়েছে, তাদের নাম প্রকাশ করা হয়নি।

বুন্দেশলিগা কর্তৃপক্ষ জানিয়েছে, স্বাস্থ্য বিভাগের কাছে করোনা-আক্রান্তদের নাম পাঠিয়ে দেওয়া হয়েছে।

এক বিবৃতিতে তারা জানিয়েছে, ‍‘‍যে দশ জনের দেহে করোনাভাইরাস পাওয়া গিয়েছে, তাদের চিকিৎসার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ করা হয়েছে। সংশ্লিষ্ট ফুটবলার ও কোচেদের আলাদা করে রাখার (আইসোলেশনে) পাশাপাশি স্থানীয় স্বাস্থ্য বিভাগকেও জানানো হয়েছে এদের ব্যাপারে।’

করোনা-অতিমারির জেরে মার্চের মাঝামাঝি থেকে বন্ধ রয়েছে বুন্দেশলিগা। বুধবার এক বৈঠকে স্থির হবে ফের করে শুরু হবে বুন্দেশলিগা। তবে যদি তা শুরু হয়, সে ক্ষেত্রে দর্শকশূন্য স্টেডিয়ামে তা হবে বলে আগেই জানানো হয়েছে। বুন্দেশলিগার দল এফসি কোলন শুক্রবারেই জানিয়েছে, তাঁদের দলের তিন জন করোনা আক্রান্ত।

সর্বশেষ সংবাদ

Developed by:

.