সংবাদ শিরোনাম
করোনায় আক্রান্ত ডা. জাফরুল্লাহ চৌধুরী  » «   মিস ইউনিভার্স নিউজিল্যান্ড ফাইনালিস্টের রহস্যময় মৃত্যু  » «   সিলেটের মসজিদে মসজিদে পবিত্র ঈদুল ফিতরের জামায়াত অনুষ্ঠিত  » «   ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের সভাপতি লুৎফুর  » «   চৌকিদেখী হেল্পিং হ্যান্ডস চ্যারিটির ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণ  » «   নবীগঞ্জের আউশকান্দিতে ভাতিজার হাতে চাচা খুন  » «   করোনা স্পট হয়ে উঠেছে ওসমানীনগর ৪৮ ঘন্টায় আক্রান্ত ৬: ইউএনও এসিল্যান্ড সাংবাদিক সহ ৩০ জনের নমুনা সংগ্রহ   » «   আজ চাঁদ দেখা যায়নি, সোমবার ঈদ  » «   জগন্নাথপুরের পাইলগাঁও ইউনিয়ন বিএনপির ত্রাণ বিতরণ  » «   জগন্নাথপুরে সরকারি ভূমি দখল:হামলায় মহিলা সহ আহত-৭  » «   বিশ্বম্ভরপুরের ধনপুর ইউপি চেয়ারম্যান কর্তৃক কার্ডধারীদের মাঝে ভিজিডি’র চাল ওজনে কম দেয়ার অভিযোগ  » «   সিলেটে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত  » «   সিলেটে করোনা উপসর্গ নিয়ে এক চিকিৎসকের মৃত্যু:স্বাস্থ্যবিধি মেনে দাফন সম্পন্ন  » «   সিলেটে নতুন আরো ৪১ জনের করোনা শনাক্ত  » «   ওসমানীনগরে পল্লী বিদ্যুতের আরেক কর্মচারী করোনা আক্রান্ত  » «  

করোনা মোকাবিলায় এমা স্টোনের ডিজিটাল ক্যাম্পেইন

সিলেটপোস্ট ডেস্ক::গৃহবন্দি থাকলেও শোবিজ তারকারা সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন আয়োজনে যুক্ত হয়ে চেষ্টা করছেন করোনা পরিস্থিতি মোকাবিলার লক্ষ্যে অর্থ সংগ্রহের জন্য। এদিকে করোনাভাইরাসের কারণে ঘরবন্দি মানুষের মানসিক স্বাস্থ্যে বিরূপ প্রভাব পড়ছে। এই বিষয়টি নিয়েও কাজ করছেন বেশ কিছু তারকা। সে দলের একজন অস্কারজয়ী হলিউড অভিনেত্রী এমা স্টোন। সম্প্রতি এই বিষয়টি নিয়ে এক ভিডিও বার্তায় কথা বলেছেন তিনি। এমা স্টোন ‘উই থ্রাইভ ইনসাইড’ নামের একটি ডিজিটাল ক্যাম্পেইন শুরু করেছেন। চলমান পরিস্থিতির কারণে যারা মানসিক স্বাস্থ্যের সমস্যায় ভুগছেন, তাদের  টেলিফোন এবং অনলাইন রিসোর্সের মাধ্যমে সহায়তা করাই এই ক্যাম্পেইনের লক্ষ্য। ভিডিও বার্তায় এমা স্টোন বলেন, ‘কোভিড-১৯’ মহামারিতে আইসোলেশনে থাকার কারণে অনেকের মনেই দুশ্চিন্তা ও অনিশ্চয়তা জেঁকে বসেছে।

এদের মধ্যে আমেরিকার ১৭ মিলিয়ন শিশু এবং টিনএজারও আছে যাদের প্রতি পাঁচজনের একজন মানসিক স্বাস্থ্য সমস্যায় ভুগছে। তাদের আমাদের টিমে অংশ  নেয়ার জন্য আমন্ত্রণ জানাচ্ছি।’ জানা গেছে এই টিমের পক্ষ  থেকে প্রতিদিন অনুপ্রেরণামূলক ভিডিও শেয়ার করা হবে। ভিডিওতে দেখানো হবে মানসিকভাবে সুস্থ থাকার নানা উপায়। এই ক্যাম্পেইনের সঙ্গে আরো যুক্ত আছেন জোনাহ হিল, মারগট রবি, অ্যান্ড্রু গার্লফিল্ড, অকটাভিয়া স্পেন্সার, জো ডাচ এবং সারাহ মাইকেল গেলার। এই ক্যাম্পেইনের মাধ্যমে করোনা মোকাবিলার জন্য তহবিলও সংগ্রহ করা হচ্ছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.