সংবাদ শিরোনাম
করোনায় আক্রান্ত ডা. জাফরুল্লাহ চৌধুরী  » «   মিস ইউনিভার্স নিউজিল্যান্ড ফাইনালিস্টের রহস্যময় মৃত্যু  » «   সিলেটের মসজিদে মসজিদে পবিত্র ঈদুল ফিতরের জামায়াত অনুষ্ঠিত  » «   ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের সভাপতি লুৎফুর  » «   চৌকিদেখী হেল্পিং হ্যান্ডস চ্যারিটির ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণ  » «   নবীগঞ্জের আউশকান্দিতে ভাতিজার হাতে চাচা খুন  » «   করোনা স্পট হয়ে উঠেছে ওসমানীনগর ৪৮ ঘন্টায় আক্রান্ত ৬: ইউএনও এসিল্যান্ড সাংবাদিক সহ ৩০ জনের নমুনা সংগ্রহ   » «   আজ চাঁদ দেখা যায়নি, সোমবার ঈদ  » «   জগন্নাথপুরের পাইলগাঁও ইউনিয়ন বিএনপির ত্রাণ বিতরণ  » «   জগন্নাথপুরে সরকারি ভূমি দখল:হামলায় মহিলা সহ আহত-৭  » «   বিশ্বম্ভরপুরের ধনপুর ইউপি চেয়ারম্যান কর্তৃক কার্ডধারীদের মাঝে ভিজিডি’র চাল ওজনে কম দেয়ার অভিযোগ  » «   সিলেটে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত  » «   সিলেটে করোনা উপসর্গ নিয়ে এক চিকিৎসকের মৃত্যু:স্বাস্থ্যবিধি মেনে দাফন সম্পন্ন  » «   সিলেটে নতুন আরো ৪১ জনের করোনা শনাক্ত  » «   ওসমানীনগরে পল্লী বিদ্যুতের আরেক কর্মচারী করোনা আক্রান্ত  » «  

অনলাইনে নিবন্ধন করে ঢুকতে হবে আড়ংয়ে

সিলেটপোস্ট ডেস্ক::করোনা পরিস্থিতি বিবেচনায় সিলেটের ব্যবসায়ীরা সিদ্ধান্ত নিয়েছেন এই ঈদে তারা মার্কেট-দোকান খুলছেন না। তবে এর মাঝেও সিলেটে নিজেদের আউটলেট খোলার সিদ্ধান্ত নিয়েছে  দেশের অন্যতম শীর্ষ ফ্যাশনহাউস আড়ং। সরকারে সিদ্ধান্তের আলোকে কোভিড-১৯ মহামারীর মধ্যে ঈদকে সামনে রেখে রোববার থেকে খুলছে আড়ংয়ের আউটলেটগুলো। সারা দেশে থাকা ২১টির মধ্যে ১৭টি খুলছে, এর মাঝে রয়েছে সিলেটেরটিও। অবশ্য যে কেউ যখন-তখন ইচ্ছে করলেই এই আউটলেটগুলোতে কেনাকাটার জন্য ঢুকতে পারবেন না। অনলাইনে নিবন্ধন করে তবেই ঢুকতে হবে।
আড়ংয়ের চিফ অপারেটিং অফিসার আশরাফুল আলম বলেন, আড়ংয়ের আউটলেটগুলো থেকে কেনাকাটা করতে হলে প্রতিষ্ঠানটির ওয়েবসাইট অথবা ফেইসবুক পেজে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্টেশন সম্পন্ন হলে একটি প্রবেশপত্র পাওয়া যাবে। সেটি দিয়ে আউটলেটে ঢুকতে হবে। শনিবার বেলা সোয়া ১১টায় ডিজিটাল সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।
করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে দেশের দুই বড় শপিং মল বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স ও যমুনা ফিউচার পার্ক না খোলার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। আশরাফুল আলম বলেন, বসুন্ধরা শপিং কমপ্লেক্স ও যমুনা ফিউচার পার্ক বন্ধ থাকায় ওই দুই মার্কেটের আউটলেট বন্ধ থাকবে। এছাড়া করোনাভাইরাসের বেশি ঝুঁকিপূর্ণ এলাকা নারায়ণগঞ্জ ও রাজধানীর বাসাবো আউটলেট খোলা হবে না।

শুক্রবার সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় সিলেটের ব্যবসায়ীরা সিদ্ধান্ত নেন তারা দোকান-মার্কেট খুলবে না। ঈদকে সামনে রেখে রোববার থেকে শপিং মল দোকানপাট সীমিত আকারে খোলার অনুমতি থাকলেও বর্তমান করোনা পরিস্থিতিতে তারা এ সিদ্ধান্ত নেন। তবে আড়ং যে এ সিদ্ধান্ত মানছে না তা প্রতিষ্ঠানটির সিদ্ধান্ত থেকেই স্পষ্ট।

সর্বশেষ সংবাদ

Developed by:

.