সংবাদ শিরোনাম
করোনায় আক্রান্ত ডা. জাফরুল্লাহ চৌধুরী  » «   মিস ইউনিভার্স নিউজিল্যান্ড ফাইনালিস্টের রহস্যময় মৃত্যু  » «   সিলেটের মসজিদে মসজিদে পবিত্র ঈদুল ফিতরের জামায়াত অনুষ্ঠিত  » «   ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের সভাপতি লুৎফুর  » «   চৌকিদেখী হেল্পিং হ্যান্ডস চ্যারিটির ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণ  » «   নবীগঞ্জের আউশকান্দিতে ভাতিজার হাতে চাচা খুন  » «   করোনা স্পট হয়ে উঠেছে ওসমানীনগর ৪৮ ঘন্টায় আক্রান্ত ৬: ইউএনও এসিল্যান্ড সাংবাদিক সহ ৩০ জনের নমুনা সংগ্রহ   » «   আজ চাঁদ দেখা যায়নি, সোমবার ঈদ  » «   জগন্নাথপুরের পাইলগাঁও ইউনিয়ন বিএনপির ত্রাণ বিতরণ  » «   জগন্নাথপুরে সরকারি ভূমি দখল:হামলায় মহিলা সহ আহত-৭  » «   বিশ্বম্ভরপুরের ধনপুর ইউপি চেয়ারম্যান কর্তৃক কার্ডধারীদের মাঝে ভিজিডি’র চাল ওজনে কম দেয়ার অভিযোগ  » «   সিলেটে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত  » «   সিলেটে করোনা উপসর্গ নিয়ে এক চিকিৎসকের মৃত্যু:স্বাস্থ্যবিধি মেনে দাফন সম্পন্ন  » «   সিলেটে নতুন আরো ৪১ জনের করোনা শনাক্ত  » «   ওসমানীনগরে পল্লী বিদ্যুতের আরেক কর্মচারী করোনা আক্রান্ত  » «  

জগন্নাথপুরে ব্যবসায়ীর উপর হামলা করে টাকা লুট: আহত ১

জগন্নাথপুর প্রতিনিধি::সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের স্বাধীন বাজারের পাশে সবজি ব্যবসায়ীর উপর হামলা করে টাকা লুটপাটের ঘটনা ঘটেছে। এ বিষয়ে জগন্নাথপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পাইলগাঁও ইউনিয়নের হাড়গ্রাম গ্রামের মো. আনাছ আলীর ছেলে রাজন আলী (২৫) সে দীর্ঘ দিন ধরে উপজেলার বিভিন্ন হাট-বাজারে  সবজি বিক্রী করে আসছে। গত ৫ মে মঙ্গলবার উপজেলা সদরে ও শিবগঞ্জ বাজারে সবজি বিক্রী করে রাত ৮টায় বাড়িতে যাওয়ার পথে স্বাধীন বাজারের পাশ্ববর্তী স্থানে গেলে পূর্বে থেকে ওৎ পেতে থাকা ৪-৫ জন ডাকাত প্রকৃতির লোক ব্যবসায়ী রাজন আলী উপর অতর্কিত হামলা চালিয়ে ও সাথে থাকা নগদ প্রায় ৭৫ হাজার টাকা লুট করে। এ সময় রাজন আলীর আর্তচিৎকার করলে হামলাকারী তাকে মারধর করে গুরুতর আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা সবজি ব্যবসায়ী রাজন আলীকে উদ্ধার করে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করেন। হামলা ও লুটপাটের ঘটনায় তার পিতা আনাছ আলী বাদী হয়ে জগন্নাথপুর থানায় অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে ব্যবসায়ী রাজন আলী বলেন, আমাদের গ্রামের মৃত ইসকন্দর আলীর ছেলে মো. রিপন মিয়া ও সুহেল মিয়া এলাকায় ডাকাত ছিনতাইকারী হিসেবে পরিচিত। আমাকে একা পেয়ে মারধর করে আমার সাথে থাকা নগদ টাকা লোটপাট করে চিনিয়ে নিয়ে যায়। আমি একজন ক্ষুদ্র ব্যবসায়ী অসহায় হয়ে আমার পিতা থানায় অভিযোগ দায়ের করেছেন। এ ব্যাপারে জগন্নাথপুর থানার এসআই মনিরুজ্জামান মনির বলেন, এ ব্যাপারে অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্তক্রমে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.