সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «   দিরাইয়ে ৩শ মসজিদের ইমাম-মুয়াজ্জিনদের মধ্যে প্রধানমন্ত্রীর ঈদ প্রণোদনা প্রদান  » «   আজ থেকে সিলেটে বাসসহ গণপরিবহন চলাচল শুরু  » «   সিলেটে এবার ঘরে উল্লাস কৃতী শিক্ষার্থীদের:পাসের হার ৭৮.৭৯ জিপিএ-৫ পেয়েছে ৪২৬৩ জন  » «   স্বাস্থ্যবিধি মেনে সিলেটে শুরু হয়েছে ট্রেন চলাচল  » «   গোয়াইনঘাটে আরও এক করোনা রোগী শনাক্ত:মোট আক্রান্তের সংখ্যা ৪  » «   বাঁচা মরা তো আল্লাহর হাতে:আমার স্ত্রীর অবস্থা খুবই খারাপ-মানবতার ফেরিওয়ালা মাকসুদুল  » «   এসএসসি ও সমমানের পরীক্ষার ফল আজ  » «   কোমা থেকে জাগলেন করোনায় আক্রান্ত ব্রিটিশ পাইলট  » «   করোনা প্রতিরোধে জনপ্রতিনিধিদের আরও সম্পৃক্তির আহ্বান প্রধানমন্ত্রীর  » «   লিবিয়ায় নিহতদের মরদেহ বাংলাদেশে আনা যাবে না  » «   জগন্নাথপুরে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল  » «   সুনামগঞ্জে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলা আহত ২-থানায় অভিযোগ  » «   জগন্নাথপুরে করোনা আক্রান্ত হয়েছেন এক নারী চিকিৎসক  » «  

করোনায় পুত্রের মৃত্যুর এক ঘন্টার মধ্যে স্ট্রোকে পিতারও মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক::করোনার উপসর্গ নিয়ে রিমন সাউদ (২৪) নামে সিদ্ধিরগঞ্জে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনা শুনে ঐ যুবকের বাবা হাজী ইয়ার হোসেন (৬০) ১ ঘণ্টা পর হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়লেন।

আজ সোমবার সিদ্ধিরগঞ্জের নাসিক ৫নং ওয়ার্ডের সরদারপাড়া এলাকায় এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

করোনার উপসর্গ জ্বর, কাশি ও শ্বাসকষ্ট থাকায় নমুনা পরীক্ষা করা হয়েছে। তবে এখনও রিপোর্ট পায়নি বলে জানিয়েছেন তাদের পরিবার।

রিমনের চাচাতো ভাই মাসুম সাউদ ক্ষোভ প্রকাশ করে একুশে টেলিভিশনকে বলেন, আমাদের দেশে কোন চিকিৎসা ব্যবস্থা নেই। ভোর রাত ৩টায় দিকে অসুস্থ্যবোধ করলে আমার চাচাতো ভাই রিমন সাউদ নিজ বাড়ীর ২য় তলা থেকে পায়ে হেটে গাড়িতে উঠে। পরে ঢাকার বিভিন্ন হাসাপাতলে নিয়ে যাই। কিন্তু করোনার উপসর্গ জ্বর, কাশি ও শ্বাসকষ্ট থাকার কারণে কোন হাসপাতালে ভর্তি নেয়নি। পরে আমরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ভোর ৬ টার দিকে সেখানেই তার মৃত্যু হয়। এদিকে ছেলের মৃত্যুর শোক সইতে না পেরে হার্ট অ্যাটাক করেন তার বাবা ও আমার চাচা হাজী ইয়ার হোসেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ভোর ৭ টার দিকে তিনিও মৃত্যুর কোলে ঢলে পড়লেন। হাজী ইয়ার হোসেন সিদ্ধিরগঞ্জের সরদারপাড়া মসজিদ কমিটির সভাপতি ছিলেন। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জের সরদারপাড়া এলাকায় শোকের ছায়া নেমে আসে।

নাসিক ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাদরিল জানান, রিমনের করোনা উপসর্গ নিয়ে মৃত্যুর খবর শুনেছি। তার মৃত্যুতে তার বাবা স্ট্রোক করে মারা গেছেন বলে আমাকে তার পরিবার জানিয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.