সংবাদ শিরোনাম
করোনায় আক্রান্ত ডা. জাফরুল্লাহ চৌধুরী  » «   মিস ইউনিভার্স নিউজিল্যান্ড ফাইনালিস্টের রহস্যময় মৃত্যু  » «   সিলেটের মসজিদে মসজিদে পবিত্র ঈদুল ফিতরের জামায়াত অনুষ্ঠিত  » «   ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের সভাপতি লুৎফুর  » «   চৌকিদেখী হেল্পিং হ্যান্ডস চ্যারিটির ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণ  » «   নবীগঞ্জের আউশকান্দিতে ভাতিজার হাতে চাচা খুন  » «   করোনা স্পট হয়ে উঠেছে ওসমানীনগর ৪৮ ঘন্টায় আক্রান্ত ৬: ইউএনও এসিল্যান্ড সাংবাদিক সহ ৩০ জনের নমুনা সংগ্রহ   » «   আজ চাঁদ দেখা যায়নি, সোমবার ঈদ  » «   জগন্নাথপুরের পাইলগাঁও ইউনিয়ন বিএনপির ত্রাণ বিতরণ  » «   জগন্নাথপুরে সরকারি ভূমি দখল:হামলায় মহিলা সহ আহত-৭  » «   বিশ্বম্ভরপুরের ধনপুর ইউপি চেয়ারম্যান কর্তৃক কার্ডধারীদের মাঝে ভিজিডি’র চাল ওজনে কম দেয়ার অভিযোগ  » «   সিলেটে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত  » «   সিলেটে করোনা উপসর্গ নিয়ে এক চিকিৎসকের মৃত্যু:স্বাস্থ্যবিধি মেনে দাফন সম্পন্ন  » «   সিলেটে নতুন আরো ৪১ জনের করোনা শনাক্ত  » «   ওসমানীনগরে পল্লী বিদ্যুতের আরেক কর্মচারী করোনা আক্রান্ত  » «  

লকডাউনের নিয়ম ভেঙে গ্রেফতার হলেন পুনম পান্ডে

সিলেটপোস্ট ডেস্ক::জনতা কারফিউ অমান্য করে রাস্তায় বের হওয়ার অভিযোগে গ্রেফতার করা হলো অন্তর্জাল কাঁপানো নায়িকা পুনম পান্ডেকে। রবিবার (১০ মে) রাতে মুম্বাইয়ের মেরিন ড্রাইভ রোড থেকে গ্রেফতার করা হয় তাকে। সঙ্গে তার বন্ধু শ্যাম আহমেদও পুলিশ হেফাজতে আছেন।

জানা গিয়েছে, সরকার ঘোষিত লকডাউনের নিয়ম ভেঙে রাস্তায় বের হওয়ার কারণে মুম্বাই পুলিশ তাদের গ্রেফতার করেছে। এই দুজনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৮৮ এবং ২৬৯ ধারায় দায়ের করা হয়েছে।

নিয়ম ভেঙে কেন তারা রাস্তায় বেরিয়েছেন? এমন প্রশ্নের উত্তরে তারা দু´জন বিশেষ কোনও কারণ দেখাতে পারেননি। অহেতুক তারা রাস্তায় বেড়িয়েছেন। আর সেই অভিযোগেই পুনম ও তার বন্ধুকে গ্রেফতার করা হয়।

প্রসঙ্গত, চলতি বছিরের শুরুতে অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন পুনম পান্ডে। একটি বিজ্ঞাপনের কাজে নায়িকা চুক্তিবদ্ধ হলেও, নির্দিষ্ট অর্থ তাকে দেয়নি রাজ কুন্দ্রার। আর এই অভিযোগেই শিল্পার স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন পুনম।

সর্বশেষ সংবাদ

Developed by:

.