সংবাদ শিরোনাম
মিস ইউনিভার্স নিউজিল্যান্ড ফাইনালিস্টের রহস্যময় মৃত্যু  » «   সিলেটের মসজিদে মসজিদে পবিত্র ঈদুল ফিতরের জামায়াত অনুষ্ঠিত  » «   ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের সভাপতি লুৎফুর  » «   চৌকিদেখী হেল্পিং হ্যান্ডস চ্যারিটির ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণ  » «   নবীগঞ্জের আউশকান্দিতে ভাতিজার হাতে চাচা খুন  » «   করোনা স্পট হয়ে উঠেছে ওসমানীনগর ৪৮ ঘন্টায় আক্রান্ত ৬: ইউএনও এসিল্যান্ড সাংবাদিক সহ ৩০ জনের নমুনা সংগ্রহ   » «   আজ চাঁদ দেখা যায়নি, সোমবার ঈদ  » «   জগন্নাথপুরের পাইলগাঁও ইউনিয়ন বিএনপির ত্রাণ বিতরণ  » «   জগন্নাথপুরে সরকারি ভূমি দখল:হামলায় মহিলা সহ আহত-৭  » «   বিশ্বম্ভরপুরের ধনপুর ইউপি চেয়ারম্যান কর্তৃক কার্ডধারীদের মাঝে ভিজিডি’র চাল ওজনে কম দেয়ার অভিযোগ  » «   সিলেটে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত  » «   সিলেটে করোনা উপসর্গ নিয়ে এক চিকিৎসকের মৃত্যু:স্বাস্থ্যবিধি মেনে দাফন সম্পন্ন  » «   সিলেটে নতুন আরো ৪১ জনের করোনা শনাক্ত  » «   ওসমানীনগরে পল্লী বিদ্যুতের আরেক কর্মচারী করোনা আক্রান্ত  » «   দিরাইয়ে সদ্য নারায়নগঞ্জ ফেরত দুটি পরিবারকে ইউ,এন,ও’র খাদ্য সহায়তা প্রদান   » «  

লকডাউন অমান্য করে শুটিং, গ্রেপ্তার ২৫

সিলেটপোস্ট ডেস্ক::কলকাতার টালিগঞ্জ থেকে ২৫ জনের একটি দল বসিরহাটের গুলাইচন্ডি গ্রামে এসে আইন অমান্য করে শুটিং করায় গ্রেপ্তার করা হয়েছে গোটা দলকে। একটি শর্টফিল্মের শুটিং করছিলেন তারা।  গ্রেপ্তারকৃতদের মধ্যে শর্টফিল্মের পরিচালকও রয়েছেন। সোমবার সকালে এই ঘটনা ঘটে।  লকডাউন অমান্য করে শুটিং টিম গ্রামে আসায় বেজায় চটে যান  গ্রামবাসীরা। ফিল্মের শুটিং শুরু হতেই কলাকুশলীদের একপ্রকার তাড়া করা শুরু করেন তাদের একাংশ। কোনো রকমে আশপাশের বাড়িতে লুকিয়ে পড়েন তারা। এদিকে পুলিশে খবর দেয়া হলে তারা এসে উদ্ধার করেন শর্টফিল্মের কলাকুশলীদের। সূত্রের খবর, শনিবার টালিগঞ্জ এলাকা থেকে ২৫ জনের একটি দল বসিরহাটের গুলাইচন্ডি গ্রামে আসে। ওই গ্রামে সপ্তাহখানেক ধরে শুটিং হওয়ার কথা ছিল ‘রক্ত খাদক’ নামক শর্টফিল্মের।

রোববার রাতে শুটিং শুরু হওয়ার কথা থাকলেও ঝড় বৃষ্টির জন্য তা ভেস্তে যায়। সোমবার সকালে গ্রামের আমবাগাে নামের একটি জায়গায় শুটিং শুরু হয়। তখনই লোকজন আসতে থাকে। পরিচালক ‘অ্যাকশন’ বলার সঙ্গে সঙ্গেই বাগানে হাঁটতে শুরু করেন এক অভিনেত্রী। ঠিক সেই সময় কিছু বুঝে ওঠার আগেই জনতা তাড়া করে। শুটিং ইউনিটের যে যেদিকে পারে ছুট লাগায়। কয়েকটি বাড়ির দরজা খোলা পেয়ে কেউ শৌচাগারে, কেউ চিলেকোঠায় লুকিয়ে পড়ে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.