সংবাদ শিরোনাম
সাংবাদিক বাবলুর মাতার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক  » «   সিলেট বিভাগে নতুন করে আরও ৭৯ জনের করোনা শনাক্ত-মোট ১২৩৮  » «   জগন্নাথপুরে ৫০০ মসজিদে প্রধানমন্ত্রী সহায়তার চেক বিতরণ  » «   সুনামগঞ্জে র‍্যাবের ১৪ সদস্যসহ একদিনে ৩৯ জন করোনায় আক্রান্ত রেকর্ড,এ নিয়ে মোট ২১৩  » «   জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «  

সিলেট ও বিশ্বনাথে র‌্যাবের অভিযান, জরিমানা

সিলেটপোস্ট ডেস্ক::সিলেটে ফিজা ও ফুলকলিতে অভিযান চালিয়ে জরিমানা করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯। সিলেট নগর ও জেলার বিশ্বনাথের মোট ৭টি ব্যবসাপ্রতিষ্ঠানে ভেজালবিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযানকালে পণ্যের নিম্নমান, অপরিচ্ছন্ন, মেয়াদোত্তীর্ণ ও পণ্যের গায়ে উৎপাদনের মেয়াদোত্তীর্ণ তারিখ না থাকায় এসব প্রতিষ্ঠানকে জরিমানা করেছে র‌্যাব।

র‌্যাব জানায়, গতকাল মঙ্গলবার (১২ মে) র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল সিলেট নগরের (কোতয়ালী থানাধিন) বিভিন্ন এলাকায় ভেজালবিরোধী অভিযান পরিচালনা করে।

অভিযানকালে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে পণ্যের নিম্নমান, অপরিচ্ছন্ন, মেয়াদোত্তীর্ণ ও পণ্যের গায়ে উৎপাদনের মেয়াদ উত্তীর্ণ তারিখ না থাকায় ৩টি প্রতিষ্ঠানকে জরিমানা প্রদান করা হয়। এর মধ্যে জনতা স্টোর ও ফিজা এন্ড কোম্পানিকে ৫ হাজার টাকা করে এবং ফুলকলিকে  ৪ হাজার  টাকা, সর্বমোট  ১৪ হাজার  টাকা  জরিমানা প্রদান করা হয় এবং ভেজাল খাদ্যদ্রব্য জব্দ করে তা ধ্বংস করা হয়।
জরিমানাকৃত অর্থ রাষ্ট্রীয় কোষাগারে জমা প্রদান করা হয়েছে।

অপরদিকে, গত ১১ মে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১ (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল সিলেটের বিশ্বনাথ থানা এলাকায় ভেজালবিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানকালে ৪ টি প্রতিষ্ঠানকে জরিমানা প্রদান করা হয়।

প্রতিষ্ঠানগুলোর মধ্যে মেসার্স জয় ট্রেডার্সকে ১০ হাজার ,  রহমান এন্ড বাদ্রার্সকে ২ হাজার টাকা , বাবর এন্ড বাদ্রার্সকে ৫ হাজার টাকা  এবং  তানিম ভেরাইটিজ স্টোরকে ২  হাজার  টাকা করে সর্বমোট  ১৯ হাজার টাকা  জরিমানা প্রদান করা হয় এবং ভেজাল খাদ্যদ্রব্য জব্দ করে তা ধ্বংস করা হয়। জরিমানাকৃত অর্থ রাষ্ট্রীয় কোষাগারে জমা প্রদান করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.