সংবাদ শিরোনাম
করোনায় আক্রান্ত ডা. জাফরুল্লাহ চৌধুরী  » «   মিস ইউনিভার্স নিউজিল্যান্ড ফাইনালিস্টের রহস্যময় মৃত্যু  » «   সিলেটের মসজিদে মসজিদে পবিত্র ঈদুল ফিতরের জামায়াত অনুষ্ঠিত  » «   ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের সভাপতি লুৎফুর  » «   চৌকিদেখী হেল্পিং হ্যান্ডস চ্যারিটির ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণ  » «   নবীগঞ্জের আউশকান্দিতে ভাতিজার হাতে চাচা খুন  » «   করোনা স্পট হয়ে উঠেছে ওসমানীনগর ৪৮ ঘন্টায় আক্রান্ত ৬: ইউএনও এসিল্যান্ড সাংবাদিক সহ ৩০ জনের নমুনা সংগ্রহ   » «   আজ চাঁদ দেখা যায়নি, সোমবার ঈদ  » «   জগন্নাথপুরের পাইলগাঁও ইউনিয়ন বিএনপির ত্রাণ বিতরণ  » «   জগন্নাথপুরে সরকারি ভূমি দখল:হামলায় মহিলা সহ আহত-৭  » «   বিশ্বম্ভরপুরের ধনপুর ইউপি চেয়ারম্যান কর্তৃক কার্ডধারীদের মাঝে ভিজিডি’র চাল ওজনে কম দেয়ার অভিযোগ  » «   সিলেটে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত  » «   সিলেটে করোনা উপসর্গ নিয়ে এক চিকিৎসকের মৃত্যু:স্বাস্থ্যবিধি মেনে দাফন সম্পন্ন  » «   সিলেটে নতুন আরো ৪১ জনের করোনা শনাক্ত  » «   ওসমানীনগরে পল্লী বিদ্যুতের আরেক কর্মচারী করোনা আক্রান্ত  » «  

সিলেট বিভাগে নতুন করোনাসনাক্ত ৩০-মোট ৩৪৬

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট বিভাগে একদিনে আরও ৩০ জনের মধ্যে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত করা হয়েছে। বুধবার (১৩ মে) রাতে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় অফিসের সহকারি পরিচালক ডা. আনিসুর রহমান ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় এ তথ্য নিশ্চিত করেন।

নতুন আক্রান্ত হওয়া ৩০ জনের মধ্যে ২২টি রিপোর্ট ঢাকা থেকে ও ৮টি রিপোর্ট সিলেট থেকে প্রকাশ করা হয় বলে সংশ্লিষ্ট সূত্রে জানা যায়।

এ ব্যাপারে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় অফিসের সহকারি পরিচালক ডা. আনিসুর রহমান জানান, বুধবার দুপুরে ঢাকা থেকে মেইলে জানানো হয় সিলেট থেকে পাঠানো নমুনার মধ্যে ৩৫৭ টি নমুনা পরীক্ষা করা হয়। তাদের মধ্যে ২২টি রিপোর্ট পজিটিভ এসে। যাদের ১২ জন সুনামগঞ্জ জেলার, ৫ জন সিলেট জেলার ও বাকী ৫ জন হবিগঞ্জ জেলার বাসিন্দা।

অন্যদিনে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় রাতে জানান, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে স্থাপিত পিসিআর ল্যাবে বুধবার ৯৪ টি নমুনা পরীক্ষা করে ৮ টি পজিটিভ পাওয়া যায়। যাদের সকলেই মৌলভীবাজার জেলায় বাসিন্দা।

এ নিয়ে মৌলভীবাজারে এখন পর্যন্ত করোনাভাইরাস শনাক্ত হয় মোট ৫৬ জনের মধ্যে। এছাড়া হবিগঞ্জ জেলায় মোট করোনা শনাক্ত রোগীর সংখ্যা ১২২ জন। যা বিভাগের ৪ জেলার মধ্যে সর্বোচ্চ। এদিকে সুনামগঞ্জে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৭৫ জন ও সিলেটে করোনা শনাক্ত হয়েছে ৯৩ জনের শরীরে। সব নিয়ে সিলেটে বিভাগে মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৩৪৬ জনে দাঁড়ালো।

সর্বশেষ সংবাদ

Developed by:

.