সংবাদ শিরোনাম
ভক্তদের সারপ্রাইজ দিলেন মুশফিক  » «   করোনাকালে হাসপাতালেই হলো ডাক্তার আর নার্সের বিয়ে  » «   স্টেশনেই মরে পড়ে আছে মা, জাগাতে চেষ্টা করছে শিশু!  » «   করোনা মোকাবিলায় সফল হিসেবে বিবেচিত হচ্ছে নিউজিল্যান্ড  » «   করোনা: দেশে একদিনে মৃত্যু ২২, নতুন শনাক্ত ১৫৪১  » «   স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহন চলাচল করতে পারবে  » «   ঈদের ছুটি নিলেন না আনোয়ারা খান হাসপাতালের ডাক্তার ও নার্সরা  » «   বাড়ছে না সাধারণ ছুটি, স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে অফিস  » «   খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করলেন মান্না  » «   ‘বিএনপি রাজনৈতিক আইসোলেশনে রয়েছে’  » «   রাজধানীর ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ড:করোনাভাইরাস আক্রান্ত পাঁচ রোগীর মৃত্যু  » «   সিলেটে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা:এক দিনে ৪২ জন শনাক্ত  » «   জাফলংয়ে বাড়ছে পানি, বাঁধ রক্ষার আকুতি  » «   জগন্নাথপুরে নারায়নগঞ্জ ফেরত ৭ জন কোয়ারেন্টাইনে  » «   জগন্নাথপুরে মাছ শিকার উৎসব  » «  

ছুটি বাড়ছে ৩০ মে পর্যন্ত, বন্ধ থাকছে গণপরিবহন

সিলেটপোস্ট ডেস্ক::করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে চলমান সাধারণ ছুটি আগামী ৩০ মে শনিবার পর্যন্ত বাড়ানো হতে পারে। সাপ্তাহিক ছুটি, শবে কদরের ছুটি ও ঈদের ছুটিসহ মোট ১৪ দিন বাড়ছে চলমান সাধারণ ছুটির মেয়াদ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী মো. ফরহাদ হোসেন  এ তথ্য জানিয়েছেন।

প্রতিমন্ত্রী জানান, এরইমধ্যে এ সংক্রান্ত সামারি জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে অনুমোদনের জন্য প্রধানমন্ত্রীর দফতরে পাঠানো হয়েছে।  বৃহস্পতিবার (১৪ মে)  এ সংক্রান্ত আদেশ জারি করা হতে পারে।

জানতে চাইলে প্রতিমন্ত্রী বলেন, ‘এ সময় পর্যন্ত গণপরিবহন বন্ধ থাকবে। একই সঙ্গে সাধারণ ছুটি চলাকালীন সরকারি কর্মকর্তা-কর্মচারীদের নিজ নিজ কর্মস্থলে থাকার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।’

উল্লেখ্য, সর্বশেষ বাড়ানো সাধারণ ছুটির মেয়াদ ১৬ মে শনিবার শেষ হচ্ছে। এর আগে গত ৮ মার্চ প্রথম করোনাভাইরাসে আক্রান্ত রোগী পাওয়ার পর গত ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত ছুটি ঘোষণা করে সরকার। পরে ৫ থেকে ৯ এপ্রিল, ১৪ এপ্রিল, ২৫ এপ্রিল, ৫ মে এবং সর্বশেষ ১৬ মে পর্যন্ত ছুটি বাড়ানো হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.