সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «   জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «  

বাংলাদেশ এয়ারলাইইন্সের অব্যবহৃত টিকিটে ২০২১ সালের ১৪ মার্চ পর্যন্ত ভ্রমণ করা যাবে

সিলেটপোস্ট ডেস্ক::মহামারী করোনাভাইরাসের (কোভিড-১৯) কারণে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের অব্যবহৃত টিকিটে ২০২১ সালের ১৪ মার্চ পর্যন্ত ভ্রমণ করা যাবে। তবে কেউ যদি ভ্রমণ না করতে চান, তাহলে টিকিট মূল্য ফেরত নিতে পারবেন।

বুধবার জাতীয় পতাকাবাহী বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃপক্ষ এ তথ্য জানিয়েছে।

সংশ্লিষ্ট বিমান কর্মকর্তারা জানান, মহামারী করোনাভাইরাসের কারণে গত জানুয়ারি ২০২০ থেকে যাত্রী কমতে থাকে বিমানের। এরপর ফেব্রয়ারি থেকে ফ্লাইট সংখ্যাও কমে যায়। এর পর মার্চ মাসে বিভিন্ন আকাশপে ফ্লাইট চলাচল বন্ধ করে দেয় বিমান। ২৯ মার্চ লন্ডন ও ম্যানচেস্টারের ফ্লাইট পরিচালনার পর আর ডানা মেলেনি বিমান। পরের মাস এপ্রিল থেকে বেশ আন্তর্জাতিক কয়েকটি রুটে কিছু চার্টার্ড ফ্লাইট পরিচালনা করছে রাষ্ট্রীয় পতাকাবাহী এ বিমান সংস্থা।

এ ব্যাপারে জাতীয় পতাকবাহী এ বিমান সংস্থার ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মোকাব্বির হোসেন বলেন, মহামারী করোনাভাইরাসের (কোভিড-১৯) কারণে বিমান বাংলাদেশ এয়ারলাইইন্সের অব্যবহৃত টিকিটে ২০২১ সালের ১৪ মার্চ পর্যন্ত ভ্রমণ করা যাবে। তবে কেউ যদি ভ্রমণ না করতে চান, তাহলে টিকিট মূল্য ফেরত নিতে পারবেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.