সংবাদ শিরোনাম
করোনায় আক্রান্ত ডা. জাফরুল্লাহ চৌধুরী  » «   মিস ইউনিভার্স নিউজিল্যান্ড ফাইনালিস্টের রহস্যময় মৃত্যু  » «   সিলেটের মসজিদে মসজিদে পবিত্র ঈদুল ফিতরের জামায়াত অনুষ্ঠিত  » «   ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের সভাপতি লুৎফুর  » «   চৌকিদেখী হেল্পিং হ্যান্ডস চ্যারিটির ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণ  » «   নবীগঞ্জের আউশকান্দিতে ভাতিজার হাতে চাচা খুন  » «   করোনা স্পট হয়ে উঠেছে ওসমানীনগর ৪৮ ঘন্টায় আক্রান্ত ৬: ইউএনও এসিল্যান্ড সাংবাদিক সহ ৩০ জনের নমুনা সংগ্রহ   » «   আজ চাঁদ দেখা যায়নি, সোমবার ঈদ  » «   জগন্নাথপুরের পাইলগাঁও ইউনিয়ন বিএনপির ত্রাণ বিতরণ  » «   জগন্নাথপুরে সরকারি ভূমি দখল:হামলায় মহিলা সহ আহত-৭  » «   বিশ্বম্ভরপুরের ধনপুর ইউপি চেয়ারম্যান কর্তৃক কার্ডধারীদের মাঝে ভিজিডি’র চাল ওজনে কম দেয়ার অভিযোগ  » «   সিলেটে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত  » «   সিলেটে করোনা উপসর্গ নিয়ে এক চিকিৎসকের মৃত্যু:স্বাস্থ্যবিধি মেনে দাফন সম্পন্ন  » «   সিলেটে নতুন আরো ৪১ জনের করোনা শনাক্ত  » «   ওসমানীনগরে পল্লী বিদ্যুতের আরেক কর্মচারী করোনা আক্রান্ত  » «  

ঘরে বসেই অডিশন নিচ্ছেন মাধুরী

সিলেটপোস্ট ডেস্ক::বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত ঘরে বসেই রিয়্যালিটি শোয়ের অডিশন নিচ্ছেন। নাচের প্রতি যাদের আগ্রহ আছে তাদের নাচের ভিডিও ক্লিপ পাঠানোর আমন্ত্রণ জানিয়েছেন এই নায়িকা। লকডাউনের সময়ে এভাবেই অনলাইনে অডিশন নেওয়া হবে বলে জানালেন তিনি। এই সব ভিডিও থেকে সেরা নাচিয়েদের নিয়ে শুরু হবে কালারস টিভির জনপ্রিয় ডান্স রিয়্যালিটি শো ‘ডান্স দিওয়ানে’। যারা এই শোয়ে অংশগ্রহণ করতে আগ্রহী তারা নিজেদের ঘর থেকেই নাচ ভিডিও করে পাঠাতে পারবেন। করোনা দূর হয়ে সবকিছু স্বাভাবিক হলেই শুরু হবে এই রিয়্যালিটি শোয়ের শুটিংয়ের প্রস্তুতি। শশাঙ্ক খৈতান, সুরেশ কালিয়া ও মাধুরী দীক্ষিত এই তিনজন থাকবেন শোয়ের বিচারক। আগের সিজনে হোস্টের ভূমিকায় ছিলেন জনপ্রিয় টিভি-তারকা অর্জুন বিজলানি।

সিজন থ্রি-তেও অর্জুনকেই দেখা যাবে হোস্টের ভূমিকায়। মাধুরী জানান, এই শোয়ের অডিশনের জন্য প্রথমে রেকর্ড করতে হবে নাচের পারফরম্যান্সের একটি ভিডিও। ভারতীয় শাস্ত্রীয় নৃত্যকলা হোক অথবা বলিউড, ইচ্ছামতো যে কোনো পারফরম্যান্সই অডিশনের জন্য বিচার্য হবে। এর পরে দুভাবে অডিশন ভিডিওটি পাঠাতে পারেন উৎসাহীরা। প্রথমত প্রোমোতে দেওয়া ই-মেইল আইডিতে মেইল করতে পারেন। তা ছাড়া, কালারস টিভি-র সোশাল মিডিয়া পেজের লিঙ্কে ক্লিক করে অডিশন ক্লিপ আপলোড করা যাবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.