সংবাদ শিরোনাম
বাঁচা মরা তো আল্লাহর হাতে:আমার স্ত্রীর অবস্থা খুবই খারাপ-মানবতার ফেরিওয়ালা মাকসুদুল  » «   এসএসসি ও সমমানের পরীক্ষার ফল আজ  » «   কোমা থেকে জাগলেন করোনায় আক্রান্ত ব্রিটিশ পাইলট  » «   করোনা প্রতিরোধে জনপ্রতিনিধিদের আরও সম্পৃক্তির আহ্বান প্রধানমন্ত্রীর  » «   লিবিয়ায় নিহতদের মরদেহ বাংলাদেশে আনা যাবে না  » «   জগন্নাথপুরে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল  » «   সুনামগঞ্জে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলা আহত ২-থানায় অভিযোগ  » «   জগন্নাথপুরে করোনা আক্রান্ত হয়েছেন এক নারী চিকিৎসক  » «   দক্ষিণ সুনামগঞ্জে করোনার নমুনা সংগ্রহের বুথ স্থাপন  » «   সুনামগঞ্জের দিরাইয়ে ট্রলি চাপায় এক শিশুর মৃত্যু  » «   এবার ছেলের বাবা হলেন আশরাফুল  » «   মেসিকে কাটিয়ে সবচেয়ে বেশি আয় ফেদেরারের  » «   কৃষ্ণাঙ্গ হত্যার জেরে যুক্তরাষ্ট্রে তুলকালাম  » «   কৃষ্ণাঙ্গ হত্যা: অভিযুক্ত সেই পুলিশ কর্মকর্তাকে ডিভোর্স দিচ্ছেন স্ত্রী  » «   ছেলেকে হত্যার পর মায়ের আত্মহত্যা  » «  

অসহায়দের জন্য অর্থ সংগ্রহে ভারত ম্যাচের জার্সি নিলামে তুলতে চান জামাল ভূঁইয়া

সিলেটপোস্ট ডেস্ক::করোনাকালে অসহায়দের জন্য অর্থ সংগ্রহে খেলোয়াড়দের অনেকেই তাদের প্রিয় স্মারক নিলামে তুলছেন। এরইমধ্যে চড়া দামে বিক্রি হয়েছে সাকিব আল হাসান, মুশফিকুর রহীমের ব্যাট। ক্রিকেটার তাসকিন আহম্মেদ, মোসাদ্দেক হোসেন সৈকতও নিজেদের স্মারক নিলামে বিক্রি করে শরিক হয়েছেন এই মহতী উদ্যোগে। এবার সেই তালিকায় যোগ দিতে যাচ্ছেন জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া।
জামাল নিলামে তুলতে যাচ্ছেন জাতীয় দলের একটি জার্সি। গত অক্টোবরে ভারতের বিপক্ষে কলকাতায় অনুষ্ঠিত বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে যে জার্সি পড়ে খেলেছিলেন, সেটি নিলামে তুলতে চান তিনি। বিশ্বকাপ বাছাইপর্বে ভারতের বিপক্ষে ওই জার্সি পরেই দলকে নেতৃত্ব দিয়েছিলেন জামাল। যে ম্যাচটিতে দারুণ লড়াই করেছিল বাংলাদেশ।

দুর্ভাগ্যবশত শুরুতে এগিয়েও ড্র নিয়ে মাঠ ছাড়তে হয় জামালদের। একদম শেষ মুহূর্তে গোল হজম করে বাংলাদেশ। ম্যাচটি শেষ হয় ১-১ গোলের সমতায়। সেদিন সাদ উদ্দিনের দেয়া গোলের যোগান দাতাও ছিলেন বাংলাদেশ অধিনায়ক। সেই ম্যাচের স্মৃতি এখনও উজ্জ্বল জামালের কাছে। জার্সি নিলামে উঠানো প্রসঙ্গে জামাল ডেনমার্ক থেকে মানবজমিনকে বলেন, ‘বাংলাদেশের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য নিজের জার্সি নিলামে তুলতে চাই। এতে যে অর্থ আসবে, তা দিয়ে অন্তত অসহায় মানুষের পাশে দাঁড়ানো যাবে।’
নিলাম থেকে প্রাপ্ত অর্থ থেকে দেশের অসহায়দের মাঝে ত্রাণ সহায়তা করতে চান পেশাদার লীগের সাইফ স্পোর্টিং ক্লাবের অধিনায়ক। তবে নিলাম প্রক্রিয়া সম্পর্কে খুব বেশি অবগত নন জামাল। তাই তার চাওয়া, যারা অনলাইনে নিলাম কার্যক্রম পরিচালনা করছেন তারা এ ব্যাপারে এগিয়ে আসবেন। অবশ্য এর আগে থেকেই মানুষের পাশে রয়েছেন এই মিডফিল্ডার। নিজের গ্রামের বাড়িতে প্রায় ৪০০ পরিবারকে জামাল এই করোনাকালে সাহায্য করেছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.