সংবাদ শিরোনাম
সাংবাদিক বাবলুর মাতার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক  » «   সিলেট বিভাগে নতুন করে আরও ৭৯ জনের করোনা শনাক্ত-মোট ১২৩৮  » «   জগন্নাথপুরে ৫০০ মসজিদে প্রধানমন্ত্রী সহায়তার চেক বিতরণ  » «   সুনামগঞ্জে র‍্যাবের ১৪ সদস্যসহ একদিনে ৩৯ জন করোনায় আক্রান্ত রেকর্ড,এ নিয়ে মোট ২১৩  » «   জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «  

সুনামগঞ্জের শাল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ১ নারী নিহত,আহত ৫

সুনামগঞ্জ প্রতিনিধি ::সুনামগঞ্জের শাল্লা উপজেলার নারকিলা গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে এক নারী নিহত এবং আরো ৫জন আহত হয়েছেন। নিহতের নাম আঞ্জুরা বিবি (৩০) ।  আজ শনিবার সন্ধ্যায় এ সংঘর্ষের ঘটনাটি ঘটে। খবর পেয়ে শাল্লা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার নারকিলা গ্রামের খালেক মিয়া ও মাইন উদ্দিন গ্রুপের মধ্যে কথা কাটাকাটির জের ধরে নিজস্ব বলয়ের লোকদের নিয়ে লাটিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। এক পর্যায়ে খালেক মিয়ার লোকজন আঞ্জুরা বিবি ও সংগ্রাম মিয়া (৪৯) সহ মোট ৫জন আহত হয়েছেন। আহত সকলেই নারকিলা গ্রামের বাসিন্দা। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে শাল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. আবুল ফাত্তাহ সাদী আঞ্জুরা বিবিকে মৃত ঘোষণা করেন এবং আহতদেরকে শাল্লা হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আশরাফুল ইসলাম জানান, দুপক্ষের সংঘর্ষে এক মহিলা নিহত হওয়ার খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হবে। তবে এখনো পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.