সংবাদ শিরোনাম
সাংবাদিক বাবলুর মাতার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক  » «   সিলেট বিভাগে নতুন করে আরও ৭৯ জনের করোনা শনাক্ত-মোট ১২৩৮  » «   জগন্নাথপুরে ৫০০ মসজিদে প্রধানমন্ত্রী সহায়তার চেক বিতরণ  » «   সুনামগঞ্জে র‍্যাবের ১৪ সদস্যসহ একদিনে ৩৯ জন করোনায় আক্রান্ত রেকর্ড,এ নিয়ে মোট ২১৩  » «   জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «  

গোলাপগঞ্জে একই পরিবারের ১৩ জন উপজেলায় মোট আক্রান্ত ২১

সিলেটপোস্ট ডেস্ক::সিলেটের  গোলাপগঞ্জে করোনা আক্রান্ত এক রোগীর সংস্পর্শে এসে আরও ১৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

শনিবার ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় এই ১৩ জনের করোনা শনাক্ত হয়। শনিবার রাতে নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মনিসর চৌধুরী।

তিনি বলেন, পৌর এলাকার টিকরবাড়ি এলাকার করোনা ভাইরাসে আক্রান্ত বৃদ্ধের সংস্পর্শে আশা ৪২ জনসহ মোট ৫৬ জনের নমুনা সংগ্রহ করে আমরা সিলেট ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে প্রেরণ করলে এর মধ্যে ১৪ জনের করোনা পজেটিভ আসে। এরমধ্যে টিকরবাড়ি এলাকার ১৩ জন ও আমুড়া ইউনিয়নের সুন্দিশাইল গ্রামের ১জন। টিকরবাড়ি এলাকায় শনাক্ত হওয়া ১৩ জনই একই বাড়ির বাসিন্দা। এই বাড়ির এক বৃদ্ধের আগে করোনা শনাক্ত হয়েছিলো।

শনিবারের করোনা আক্রান্তদের মধ্যে ৩০ থেকে ৪০ বছর বয়সী ৪ জন পুরুষ, ১৭ থেকে ৪০ বছর বয়সের ৯ জন নারী এবং ৬ বছরের এক শিশু রয়েছে।

এদিকে টিকরবাড়ির ১৩ জন করোনা আক্রান্ত হওয়া বাড়িটি আগেই লকডাউন করা হয়েছে। সুন্দিশাইল গ্রামের ১জনের বাড়ি লকডাউন ও তাদের পরিবারের নমুনা সংগ্রহ করা হবে বলেও জানান তিনি।

এ নিয়ে গোলাপগঞ্জ উপজেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ২১ জনে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.