সংবাদ শিরোনাম
সাংবাদিক বাবলুর মাতার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক  » «   সিলেট বিভাগে নতুন করে আরও ৭৯ জনের করোনা শনাক্ত-মোট ১২৩৮  » «   জগন্নাথপুরে ৫০০ মসজিদে প্রধানমন্ত্রী সহায়তার চেক বিতরণ  » «   সুনামগঞ্জে র‍্যাবের ১৪ সদস্যসহ একদিনে ৩৯ জন করোনায় আক্রান্ত রেকর্ড,এ নিয়ে মোট ২১৩  » «   জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «  

আগামীকাল থেকে খুলছে হাসান মার্কেট

সিলেটপোস্ট ডেস্ক::তিনদিন বন্ধ রাখার পর ফের খুলছে সিলেট নগরীর বন্দরবাজারের হাসান মার্কেট। রোববার দুপুরে হাসান মার্কেট ব্যবসায়ী সমিতির এক সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। সোমবার থেকে ঈদের আগের দিন পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এই মার্কেট খোলা রাখার সিদ্ধান্ত হয়।

এরআগে গত বৃহস্পতিবারই নগরভবনে সিটি মেয়রের আহ্বান সভায় হাসান মার্কেট বন্ধ রাখার সিদ্ধান্ত নেন মার্কেটটির ব্যবসায়ীরা।

এ ব্যাপারে হাসান মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি রইছ আলী বলেন, মেয়রের অনুরোধে আমরা মার্কেট বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছিলাম। কিন্তু পরে দেখলাম নগরীর অনেক দোকানপাটই খোলা হচ্ছে। তাই আমাদের ক্ষুদ্র ব্যবসায়ীদের কথা বিবেচনা করা সোমবার থেকে মার্কেট খোলার সিদ্ধান্ত নিয়েছি।

তিনি বলেন, আমরা স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনেই মার্কেট খোলা রাখবো। মাস্ক ছাড়া কাউকে মার্কেটে প্রবেশ করতে দেওয়া হবে না। মার্কেটে প্রবেশকালে সবাইকে জীবানুনাশক স্প্রে করা হবে। আর সামাজিকত দুরত্বের ব্যাপারে সচেতন থাকবো।

এরআগে গত ৮ মে (শুক্রবার) নগরভবনে মেয়র আরিফুল হক চৌধুরীর সভাপতিত্বে এক বৈঠকে সিলেটের সকল শপিং মল ও দোকানপাট বন্ধ রাখার সিদ্ধান্ত নেন নগরীর সকল ব্যবসায়ী নেতৃবৃন্দ। বেশিরভাগ মার্কেট কর্তৃপক্ষ এই সিদ্ধান্ত মানলেও হাসান মার্কেট ও হকার্স মার্কেটের ব্যবসায়ীরা দোকানপাট খুলে বসেন।

এ অবস্থায় গত শুক্রবার বিকেলে হাসান মার্কেট ও হকার্স মার্কেটের ব্যবসায়ী নেতাদের নিয়ে বৈঠকে বসেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। বৈঠকে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত মার্কেট দুটি বন্ধ রাখার সিদ্ধান্ত হয়। তবে দুদিন পরই নিজেদের সিদ;্ধান্ত থেকে আবার সরে এলো হাসান মার্কেট কর্তৃপক্ষ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.