সংবাদ শিরোনাম
বাঁচা মরা তো আল্লাহর হাতে:আমার স্ত্রীর অবস্থা খুবই খারাপ-মানবতার ফেরিওয়ালা মাকসুদুল  » «   এসএসসি ও সমমানের পরীক্ষার ফল আজ  » «   কোমা থেকে জাগলেন করোনায় আক্রান্ত ব্রিটিশ পাইলট  » «   করোনা প্রতিরোধে জনপ্রতিনিধিদের আরও সম্পৃক্তির আহ্বান প্রধানমন্ত্রীর  » «   লিবিয়ায় নিহতদের মরদেহ বাংলাদেশে আনা যাবে না  » «   জগন্নাথপুরে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল  » «   সুনামগঞ্জে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলা আহত ২-থানায় অভিযোগ  » «   জগন্নাথপুরে করোনা আক্রান্ত হয়েছেন এক নারী চিকিৎসক  » «   দক্ষিণ সুনামগঞ্জে করোনার নমুনা সংগ্রহের বুথ স্থাপন  » «   সুনামগঞ্জের দিরাইয়ে ট্রলি চাপায় এক শিশুর মৃত্যু  » «   এবার ছেলের বাবা হলেন আশরাফুল  » «   মেসিকে কাটিয়ে সবচেয়ে বেশি আয় ফেদেরারের  » «   কৃষ্ণাঙ্গ হত্যার জেরে যুক্তরাষ্ট্রে তুলকালাম  » «   কৃষ্ণাঙ্গ হত্যা: অভিযুক্ত সেই পুলিশ কর্মকর্তাকে ডিভোর্স দিচ্ছেন স্ত্রী  » «   ছেলেকে হত্যার পর মায়ের আত্মহত্যা  » «  

করোনা জয় করে একদিনে কাজে ফিরলেন ৪৭ চিকিৎসক-স্বাস্থ্যকর্মী

সিলেটপোস্ট ডেস্ক::ফ্রন্টলাইনের যোদ্ধা বলা হয় স্বাস্থ্যকর্মীদের। নানা ঝুঁকি জেনেও করোনা মহামারিতে কাজ করে যাচ্ছেন তারা। রোগীদের চিকিৎসা দিতে গিয়ে আক্রান্তও নেহায়েত কম নয়। তারই ধারাবাহিকতায় গত কয়েকদিনে চিকিৎসা দিতে গিয়ে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের ৮৭ জন চিকিৎসক, ৩৩ জন  নার্স ও ৪৬ জন অন্যান্য স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্য থেকে ৪২ জন চিকিৎসক, ৩ জন নার্স ও ২ জন স্বাস্থ্যকর্মী সুস্থ হয়ে উঠেছেন। শুধু তাই নয়, সুস্থ হয়ে তারা আবার যোগ দিয়েছেন কাজে। শনিবার এই ৪৬ জন একদিনে হাসপাতালে কাজে যোগ দেন। এ সময় হাসপাতালের পরিচালক ও অন্যান্য কর্মীরা তাদের হাতে ফুল দিয়ে অভ্যর্থনা জানান।

উল্লেখ্য, এর আগে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালের চিকিৎসকরা করোনা আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়ে আবার কাজে যোগ দিয়েছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.