সংবাদ শিরোনাম
সাংবাদিক বাবলুর মাতার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক  » «   সিলেট বিভাগে নতুন করে আরও ৭৯ জনের করোনা শনাক্ত-মোট ১২৩৮  » «   জগন্নাথপুরে ৫০০ মসজিদে প্রধানমন্ত্রী সহায়তার চেক বিতরণ  » «   সুনামগঞ্জে র‍্যাবের ১৪ সদস্যসহ একদিনে ৩৯ জন করোনায় আক্রান্ত রেকর্ড,এ নিয়ে মোট ২১৩  » «   জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «  

নির্বাচিত হলে ট্রাম্পকে ক্ষমা করবেন না বাইডেন

সিলেটপোস্ট ডেস্ক::মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেটিক দলের প্রার্থী জো বাইডেন বলেছেন, তিনি নির্বাচিত হওয়ার পর প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প যদি কোনো অপরাধে দণ্ডপ্রাপ্ত হন, তাহলে তাকে তিনি ক্ষমা করবেন না। এমএসএনবিসি চ্যানেলের এক ভার্চুয়াল টাউন হলে তিনি এই মন্তব্য করেন। এ খবর দিয়েছে পলিটিকো। খবরে বলা হয়, ওই টাউন হলে তাকে এক দর্শক প্রশ্ন করেছিলেন, সাবেক প্রেসিডেন্ট ফোর্ড যেমন প্রেসিডেন্ট নিক্সনকে ক্ষমা করেছিলেন, তিনিও কি ট্রাম্পকে সেরকম ক্ষমা করবেন কিনা। জবাবে বাইডেন, একেবারে নিশ্চিতভাবেই আমি প্রতিশ্রুতি দিতে পারি যে, আমি ক্ষমা করবো না। করার প্রশ্নই আসে না। দেখুন, অ্যাটর্নি জেনারেল প্রেসিডেন্টের আইনজীবী নন। তিনি জনগণের আইনজীবী।

খবরে বলা হয়, প্রেসিডেন্ট রিচার্ড নিক্সন ১৯৭৪ সালে কুখ্যাত ওয়াটারগেট কেলেঙ্কারিতে ফেঁসে যাওয়ার পর অভিসংশনের মুখে পদত্যাগ করতে বাধ্য হন। তখন তার ভাইস প্রেসিডেন্ট জেরাল্ড ফোর্ড হন প্রেসিডেন্ট। ফোর্ড প্রেসিডেন্ট হয়ে নিক্সনকে ক্ষমা করে দেন।
প্রসঙ্গত, বিভিন্ন ধরণের অভিযোগ উঠেছে ট্রাম্পের বিরুদ্ধে। বিলাশবহুল ওয়াশিংটন হোটেলের মাধ্যমে বিদেশী সরকারের অর্থগ্রহণ, বিভ্রান্তিকর ট্যাক্স ফাঁকিতে অংশগ্রহণ, নির্বাচনের আগে পর্নস্টারের মুখ বন্ধ রাখতে টাকা দেওয়া ও সেই টাকার কথা প্রকাশ না করা, ইত্যাদি ইস্যুতে আইনি জটিলতায় পড়েছেন তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.