সংবাদ শিরোনাম
সাংবাদিক বাবলুর মাতার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক  » «   সিলেট বিভাগে নতুন করে আরও ৭৯ জনের করোনা শনাক্ত-মোট ১২৩৮  » «   জগন্নাথপুরে ৫০০ মসজিদে প্রধানমন্ত্রী সহায়তার চেক বিতরণ  » «   সুনামগঞ্জে র‍্যাবের ১৪ সদস্যসহ একদিনে ৩৯ জন করোনায় আক্রান্ত রেকর্ড,এ নিয়ে মোট ২১৩  » «   জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «  

করোনার এখন ভিন্নরূপ:সিলেট বিভাগীয় কমিশনারের পিএস পরিবারের ৩ সদস্যসহ বিশ্বনাথের ৬ পুলিশ করোনা আক্রান্ত

সিলেটপোস্ট ডেস্ক::মহামারী করোনা এখন নিয়েছে ভিন্নরূপ।বদল করেছে তার আগেররূপ।কোনু উপসর্গ ছাড়া যুক্ত হচ্ছে করোনা সনাক্ত রোগী সিলেটসহ সারাদেশে ।রূপ বদল করে ঘনহারে বাড়ছে রোগীর সংখ্যা।গতকাল সিলেটের বিভাগীয় কমিশনারের ব্যক্তিগত সহকারি (পিএস) পরিবারের ৩ সদস্যসহ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। রোববার রোববার (১৭ মে) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয।

সিলেটের বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

রোববার ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পিসিআর ল্যাবে ৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ১৩ জনের রিপোর্ট পজিটিভ আসে। পজেটিভ আসাদের মধ্যে বিভাগীয় কমিশনারের পিএসসহ তার পরিবারের ৩ সদস্য রয়েছে।

এদিকে,এবার এসআই অলক দাসসহ আরও ৬পুলিশ সদস্যের করোনাভাইরাস পজিটিভ শনাক্ত করা হয়েছে। এসআই অলক ছাড়া বাকি পাঁচজনই কনস্টেবল বলে জানা গেছে।

৬ জনের মধ্যে রোববার (১৭ মে) চার পুলিশ কনস্টেবলের করোনা পজিটিভ শনাক্ত করা হয়। আগেরদিন শনিবার (১৬ মে) থানা পুলিশের এসআই অলক দাস ও আবুল কালাম নামের এক কনস্টেবলের করোনা পজিটিভ শনাক্ত করা হয়।

এর আগে গত ১৩ মে বিশ্বনাথে প্রথম করোনায় আক্রান্ত হন বিশ্বনাথ থানা পুলিশের দুই এসআই ও দুই এএসআইসহ চার পুলিশ কর্মকর্তা। গত ১৩ মে থেকে রোববার (১৭ মে) পর্যন্ত বিশ্বনাথ থানা পুলিশের ৩জন এসআই, ২জন এএসআই এবং ৫জন কনস্টেবলসহ মোট ১০পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। আর এ পর্যন্ত বিশ্বনাথে ইউএইচওসহ সর্বমোট ১৪জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

তবে, অধিকাংশ পুলিশ সদস্যের শরীরে করোনার কোন উপসর্গ দেখা দেয়নি বলে জানিয়েছেন নিজ বাসায় আইসোলেশনে থাকা এসআই অলক দাস।

তিনি বলেন, ৫/৬দিন আগে তার শরীরে একটু জ্বর আসে। এরপর ২/৩দিন তিনি প্যরাসিটামল খান। তারপর জ্বর একেবারেই সেরে যায়। বর্তমানে তার শরীরে কোন উপসর্গ নেই। এমনকি থানা পুলিশের যে সকল সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন তাদের অধিকাংশেরই কোন উপসর্গ নেই বলেও জানান তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.