সংবাদ শিরোনাম
বিশ্বনাথে গাঁজাসহ দুই জনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ  » «   সুনামগঞ্জ-নেত্রকোনা হাওরে ২৪ টি নৌ-দুর্ঘটনায় ১৭০ জনের প্রাণহানী  » «   সুনামগঞ্জ সদর উপজেলার শ্রীমতি বিলে এক অঞ্জাত ব্যক্তির লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে শেয়াল এর কামড়ে সাংবাদিক এর মেয়ে সহ ৮ জন আহত  » «   জগন্নাথপুরে তরুণীর নগ্ন ছবি তুলে টাকা দাবি, যুবক গ্রেফতার  » «   জগন্নাথপুরে স্বামীর দায়ের কোপে স্ত্রী’র মৃত্যু  » «   গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণে ভ্রাম্যমান আদালতের অভিযান, জরিমানা  » «   নাটকীয়তা, ৪ ঘণ্টা পর মুক্ত নুর  » «   ওসমানীনগরের তাজপুরে ইসলামী ব্যাংকের ক্যাশ রিসাইক্লিং মেশিনের উদ্বোধন  » «   ভিপি নুরুল হক নূরকে গ্রেপ্তার করেছে পুলিশ  » «   ভেজাল ওষুধ বিক্রয় প্রতিরোধে জাফলংয়ে পল্লী চিকিৎসকদের মত বিনিময় সভা  » «   ‘সরকারের কোটি টাকার রাজস্ব ফাঁকি দিয়ে হাউজিং প্রকল্প তৈরী’:সংবাদ সম্মেলনে অভিযোগ   » «   ৬১ হাজার ৪’শ ১৭ শিশুকে ভিটামিন ‘এ’ খাওয়ানোর লক্ষ্যমাত্রা সিসিকের  » «   প্রেমের টানে সংসার ছাড়লেন হ্যাপী, বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে অনশন  » «   সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দকে সংবর্ধনা দিলো সায়েম সুপার মার্কেট কর্তৃপক্ষ  » «  

দ্বিতীয় বিয়েটা গোপনেই সারলেন শখ!

সিলেটপোস্ট ডেস্ক::মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ দ্বিতীয় বিয়ে করেছেন। গেল কয়েকদিন ধরেই এমন গুঞ্জন ভেসে বেড়াচ্ছে শোবিজের বাতাসে। অনেকটা গোপনেই এই তারকা বিয়ে করেছেন।

গেল ১৫ মে শখের বিয়ে নিয়ে একটি প্রতিবেদন প্রকাশও হয়েছে দেশের বিভিন্ন গণমাধ্যমে।

এবার জানা গেল শখের বিয়ের তারিখ ও পাত্রের নাম পরিচয়। করোনার সংক্রমণ রুখতে সরকারি লকডাউন চলাকালীন ১২ মে বিয়ে করেছেন তিনি৷ বিয়েতে উপস্থিত ছিলেন এই অভিনেত্রীর পরিবারের এমন এক ঘনিষ্ঠজন নিশ্চিত করেছেন এই তথ্য।

তিনি জানিয়েছেন, বেশ গোপনেই বিয়ে সম্পন্ন হয়েছে। বিয়েতে উপস্থিত ছিলেন বর ও কনের একান্ত কাছের মানুষেরা।

শখের নতুন স্বামীর নাম রহমান জন। তার সঙ্গে দীর্ঘদিনের পরিচয় ও প্রেম ছিলো শখের৷ জন পেশায় একজন ব্যবসায়ী। তবে তিনি আগে মডেলিং করতেন।

ঈদের পর করোনার দুর্যোগ কেটে পরিস্থিতি স্বাভাবিক হলে বড় পরিসরে বিয়ের অনুষ্ঠান করা হবে বলে জানা গেছে।

তবে এ প্রসঙ্গে আনিকা কবির শখের কাছ থেকে কোনো তথ্য মেলেনি। উল্লেখ্য, শখ ২০১৫ সালের ৭ জানুয়ারি ভালোবেসে বিয়ে করেছিলেন অভিনেতা নিলয় আলমগীরকে। তার আগে এ জুটি দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন। কিন্তু তাদের প্রেমের তরী ঠিকঠাক চললেও সংসারের তরী সেভাবে চালাতে পারেননি। হাল ছেড়ে দেন দুজনেই। মাত্র দুই বছর টিকেছিল তাদের দাম্পত্য। ২০১৭ সালের শুরুতেই তারা ডিভোর্সের ঘোষণা দেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.