সংবাদ শিরোনাম
এম. এ. হক যে কোন দুর্যোগ মুহুর্তে জাতির সেবায় নিয়োজিত ছিলেন: এড. আব্দুর রকিব  » «   এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «   এম এ হকের মৃত্যুতে মিজান চৌধুরীর শোক  » «   মারা গেলেন সিলেট মহানগর বিএনপি’র সাবেক সভাপতি এম এ হক  » «   সমালোচনার মুখে ফেয়ার এন্ড লাভলীর নাম পরিবর্তন করা হলো  » «   ফিরলো কফি হাউসের সেই আড্ডা  » «   করোনা:বাসা ভাড়া না দেওয়াতে ১৩৮ শিক্ষার্থীর সার্টিফিকেট, ল্যাপটপ, ট্রাঙ্ক ডাস্টবিনে  » «   বুড়িগঙ্গায় লঞ্চ ডুবির ১৩ ঘণ্টাপর জীবিত উদ্ধার হওয়া সুমনের ঘটনা সাজানো নাটক:দাবী ভ্রাম্যমাণ হকারদের  » «   বাজেট প্রত্যাখ্যান বিএনপি’র  » «   তিন দিন ধরে ঘুরছেন ক্যানসার আক্রান্ত রোগী  » «   বাংলাদেশে করোনায় তেমন ক্ষতি করতে পারেনি-পরিকল্পনামন্ত্রী  » «   বিছনাকান্দি সীমান্তে ভারতীয় খাশিয়ার গুলিতে নিহত ১  » «  

করোনা উপসর্গ নিয়ে আওয়ামী লীগ নেত্রীর মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক::করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন চাঁদপুর জেলার জেলা পরিষদের সংরক্ষিত আসনের মহিলা সদস্য খোদেজা রহমান। আওয়ামী লীগের এই নেত্রী রোববার রাত ১১টার দিকে একটি বেসরকারী হাসপাতালে মৃত্যুবরণ করেন।

আজ সোমবার ফজর নামাজের পরে জানাজা শেষে শহরতলীর গুনরাজদী পারিবারিক কবরাস্থানে দাফন করা হয়। দাফনের আগে তার করোনার নমুনা সংগ্রহ করা হয়।

খোজেদা রহমান আওয়ামী লীগ নেতা চাঁদপুর পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত লুৎফুর রহমান পাটওয়ারীর সহধর্মিনী ছিলেন।

জানা গেছে, কিছু দিন ধরে তিনি ঠান্ডাজনিত রোগে ভুগছিলেন। রোববার রাতে হঠাৎ করে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে শহরের প্রিমিয়ার হাসপাতালে নিয়ে আসা হয়। পরবর্তীতে রাত ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

এদিকে খোদেজা রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদসহ অন্যান্য নেতাকর্মীরা।।

সর্বশেষ সংবাদ

Developed by:

.