সংবাদ শিরোনাম
সাংবাদিক বাবলুর মাতার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক  » «   সিলেট বিভাগে নতুন করে আরও ৭৯ জনের করোনা শনাক্ত-মোট ১২৩৮  » «   জগন্নাথপুরে ৫০০ মসজিদে প্রধানমন্ত্রী সহায়তার চেক বিতরণ  » «   সুনামগঞ্জে র‍্যাবের ১৪ সদস্যসহ একদিনে ৩৯ জন করোনায় আক্রান্ত রেকর্ড,এ নিয়ে মোট ২১৩  » «   জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «  

নবীগঞ্জে সংঘর্ষে প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত ১

সিলেটপোস্ট ডেস্ক::পাওনা টাকা নিয়ে সংঘর্ষে ১ জন নিহত হয়েছেন। অপর ১ জনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। উপজেলার দেওপাড়া গ্রামে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। সংঘর্ষে প্রতিপক্ষের ছুরিকাঘাতে সৈয়দ আলী (৬০) নামের এক বৃদ্ধ নিহত হন। গত সোমবার রাতে গজনাইপুর ইউনিয়নের দেওপাড়া বাজারে এ ঘটনা ঘটে। নিহত সৈয়দ আলী (৬০) দেওপাড়া গ্রামের মৃত রাহাত উল্ল্যাহর পুত্র। এ ঘটনায় জড়িত সন্দেহে ২ জনকে আটক করেছে পুলিশ। এ খবর নিশ্চিত করেন থানার ওসি মো. আজিজুর রহমান।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার দেওপাড়া গ্রামের সৈয়দ আলীর পুত্র সুমন মিয়া একই গ্রামের মৃত মতিন মিয়ার পুত্র রুবেল মিয়ার কাছে ৫০০ টাকা পান। গত সোমবার ইফতারের পূর্ব মুহূর্তে  রুবেলের কাছে ওই পাওনা টাকা ফেরত চান সুমন মিয়া। এনিয়ে  সুমন ও রুবেলের মধ্যে বাকবিত-া হয়। পরে স্থানীয় মুরব্বিরা পরিস্থিতি শান্ত করে ইফতারের পর বিষয়টি মীমাংসার আশ্বাস দেন। ইফতার শেষে স্থানীয় দেওপাড়া বাজারে  বিষয়টি মীমাংসায় বসেন। এ সময় সৈয়দ আলী, তার পুত্র সুমন মিয়াসহ আত্মীয়-স্বজন এবং রুবেল মিয়ার আত্মীয়-স্বজন উপস্থিত ছিলেন।  বৈঠক শুরু হওয়ার একপর্যায়ে হঠাৎ করে রুবেল ও তার লোকজন সুমনের পিতা সৈয়দ আলী ও চাচা আনছব আলীর ওপর হামলা চালায়। এ সময় রুবেল তার হাতে থাকা ছুরি দিয়ে সৈয়দ আলী ও আনছব আলীকে আঘাত করে। গুরুতর অবস্থায় আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সৈয়দ আলীকে মৃত ঘোষণা করেন এবং অপর আহত আনছব আলীকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। খবর পেয়ে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমানের নেতৃত্বে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ কাওছার আলমসহ এক দল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।  এ ঘটনায় পুলিশ রুবেল মিয়াসহ ২ জনকে বাহুবল থানা পুলিশের সহযোগিতায় আটক করে। এ নিয়ে থানার ওসি মো. আজিজুর রহমান বলেন, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ঘটনার মূল হোতা রুবেলসহ ২ জনকে আটক করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.