সংবাদ শিরোনাম
করোনায় আক্রান্ত ডা. জাফরুল্লাহ চৌধুরী  » «   মিস ইউনিভার্স নিউজিল্যান্ড ফাইনালিস্টের রহস্যময় মৃত্যু  » «   সিলেটের মসজিদে মসজিদে পবিত্র ঈদুল ফিতরের জামায়াত অনুষ্ঠিত  » «   ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের সভাপতি লুৎফুর  » «   চৌকিদেখী হেল্পিং হ্যান্ডস চ্যারিটির ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণ  » «   নবীগঞ্জের আউশকান্দিতে ভাতিজার হাতে চাচা খুন  » «   করোনা স্পট হয়ে উঠেছে ওসমানীনগর ৪৮ ঘন্টায় আক্রান্ত ৬: ইউএনও এসিল্যান্ড সাংবাদিক সহ ৩০ জনের নমুনা সংগ্রহ   » «   আজ চাঁদ দেখা যায়নি, সোমবার ঈদ  » «   জগন্নাথপুরের পাইলগাঁও ইউনিয়ন বিএনপির ত্রাণ বিতরণ  » «   জগন্নাথপুরে সরকারি ভূমি দখল:হামলায় মহিলা সহ আহত-৭  » «   বিশ্বম্ভরপুরের ধনপুর ইউপি চেয়ারম্যান কর্তৃক কার্ডধারীদের মাঝে ভিজিডি’র চাল ওজনে কম দেয়ার অভিযোগ  » «   সিলেটে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত  » «   সিলেটে করোনা উপসর্গ নিয়ে এক চিকিৎসকের মৃত্যু:স্বাস্থ্যবিধি মেনে দাফন সম্পন্ন  » «   সিলেটে নতুন আরো ৪১ জনের করোনা শনাক্ত  » «   ওসমানীনগরে পল্লী বিদ্যুতের আরেক কর্মচারী করোনা আক্রান্ত  » «  

সুনামগঞ্জে মেয়রের ব্যক্তিগত উদ্যোগে শতাধিক পথ শিশুর মাঝে ঈদ উপহার বিতরন

সুনামগঞ্জ প্রতিনিধি::প্রাণঘাতী করোনা ভাইরাসে ছিন্নমূল একশতাধিক পথ শিশুদের মাঝে ঈদুল ফিতর উপলক্ষে সার্ট পেন্ট ও জামা কাপড় বিতরন করেছেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত।

বৃহস্পতিবার  দুপুর ২টায় নিজ অর্থায়নে শহরের হুসেন বখত চত্বর,রিভারভিউ,পুরাতন বাসস্ট্রেশনসহ বিভিন্ন এলাকায় ঐ সমস্ত পথশিশুদের মাঝে ঈদের কাপড়চোপড় বিতরন করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ শোয়েব চৌধুরী,পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক লিটন সরকার,পৌর কাউন্সিলর চঞ্চল কুমার লৌহ,কাউন্সিলর মোঃ শামছুজ্জামান স্বপন,মহিলা কাউন্সিলর শেলী চৌহান ময়না ও মেয়রের সিও মোঃ রুহুল আমীন প্রমুখ।

সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত পৌরবাসীকে অগ্রিম ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলার পরামর্শ দিয়ে বলেন এই প্রাণঘাতী করোনা ভাইরাসে বৈশ্বিক পরিস্থিতি নাজুক হয়ে পড়েছে। এই করোনার প্রকৌপ বাংলাদেশে ছড়িয়ে পড়ার সাথে সাথে জাতির পিতা বঙ্গঁবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে কর্মহীন হয়ে পড়া লোকজনের খাদ্যসহায়তা অব্যাহত রেখেছেন। এই সরকার কোন মানুষকে না খেয়ে এবং চিকিৎসার অভাবে মরতে দিবে না। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীঘার্য়ূ কামনা করে আরো বলেন সবাই প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে এবং কোন জরুরী প্রয়োজন ছাড়া ঘরে থাকলে তিনি যেমন ানরাপদ থাকবেন তার পরিবারের প্রতিটি সদস্য নিরাপদে থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি গত একমাস ধরে পৌরসভার পক্ষ থেকে পৌর শহরে অবস্থানরত সকল পৌর নাগরিকদের ঘরে ঘরে খাদ্য সহায়তা যেমন পৌছে দেয়া হচ্ছে আগামীতে ও তা অব্যাহত রাখার অঙ্গীকার ব্যক্ত করেন।

 

সর্বশেষ সংবাদ

Developed by:

.