সংবাদ শিরোনাম
সুনামগঞ্জে র‍্যাবের ১৪ সদস্যসহ একদিনে ৩৯ জন করোনায় আক্রান্ত রেকর্ড,এ নিয়ে মোট ২১৩  » «   জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «   জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «  

নগরীর শেখঘাট এলাকা থেকে যুবলীগের সভাপতি শামীম ও তার ছোট ভাই অস্ত্রসহ গ্রেফতার

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট নগরীর শেখঘাট এলাকা থেকে অস্ত্রসহ ১২ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শামীম আহমদ ও তার ছোট ভাই শাহিন আহমদকে আটক করেছে র‍্যাব-৯। বৃহস্পতিবার (২১ মে) রাত আনুমানিক ৩ টার সময় শেখঘাটের ২৫০ নং বাসা থেকে তাদের আটক করা হয়।

আটকের পর তাদের দুইজনকে সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিয়া।

তিনি বলেন, রাতে আটক করা হলেও শুক্রবার (২২ মে) সকাল ১১ টার দিকে থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের দুইজনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হচ্ছে বলেও জানান তিনি।

এর আগে শেখঘাটের একটি ব্যবসা-প্রতিষ্ঠানে চাঁদাবাজির ঘটনায় তাদের দুইজনের বিরুদ্ধে চাঁদাবাজির একটি মামলা রয়েছে বলেও জানান ওসি সেলিম মিয়া।

সর্বশেষ সংবাদ

Developed by:

.