সংবাদ শিরোনাম
সিলেটের হাসপাতালে আইসিইউ সুবিধা না পেয়ে অনেক রোগী মারা যাচ্ছে  » «   বৃটেনে বর্ষসেরা বাংলাদেশি ফারজানা  » «   যুক্তরাষ্ট্র একদিনেই দেশটিতে ৬০ হাজারের বেশি রোগী শনাক্ত  » «   বালাগঞ্জ-ওসমানীনগর স্বাস্থ্য বিভাগের সেবাদানে হিমশিম খাচ্ছেন চিকিৎসকরা  » «   সিলেট সুনামগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় কেড়ে নিয়েছে চারজনের প্রাণ  » «   করোনায় আরো ৪৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৪৮৯  » «   স্বামীর জন্মদিনে তরতাজা সেলফি পোস্ট করে গুঞ্জনে আবারও জল ঢেলে দিলেন সিলেটি বধু মাহি  » «   নিবন্ধিত প্রতিষ্ঠানের টার্নওভার কর সনদপত্র নিজ ব্যবসায়িক কার্যালয়ে টানিয়ে রাখতে  » «   বিভিন্ন অনিয়মের অভিযোগ প্রমাণিত হওয়ায় উত্তরার রিজেন্ট হাসপাতাল বন্ধের নির্দেশ  » «   ভারতে-নেপালের দ্বন্দ্বে এক সুন্দরীর নাম  » «   ব্রাজিলের প্রেসিডেন্ট প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত  » «   জগন্নাথপুরে করোনা পিছু ছাড়ছেনা আরও ১জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯৬  » «   ওসমানীনগরের ঐতিহ্যবাহী গলমুকাপন মাদ্রাসা ধংসের পায়তারা  » «   দিরাইয়ে সাংসদ জয়া সেনগুপ্ত’র ত্রাণ বিতরণ  » «   “মুজিব বর্ষ” উদযাপন উপলক্ষে বিয়ানীবাজার কৃষি সম্প্রসারন অধিদপ্তরের গাছের চারা রোপন  » «  

নগরীর শেখঘাট এলাকা থেকে যুবলীগের সভাপতি শামীম ও তার ছোট ভাই অস্ত্রসহ গ্রেফতার

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট নগরীর শেখঘাট এলাকা থেকে অস্ত্রসহ ১২ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শামীম আহমদ ও তার ছোট ভাই শাহিন আহমদকে আটক করেছে র‍্যাব-৯। বৃহস্পতিবার (২১ মে) রাত আনুমানিক ৩ টার সময় শেখঘাটের ২৫০ নং বাসা থেকে তাদের আটক করা হয়।

আটকের পর তাদের দুইজনকে সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিয়া।

তিনি বলেন, রাতে আটক করা হলেও শুক্রবার (২২ মে) সকাল ১১ টার দিকে থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের দুইজনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হচ্ছে বলেও জানান তিনি।

এর আগে শেখঘাটের একটি ব্যবসা-প্রতিষ্ঠানে চাঁদাবাজির ঘটনায় তাদের দুইজনের বিরুদ্ধে চাঁদাবাজির একটি মামলা রয়েছে বলেও জানান ওসি সেলিম মিয়া।

সর্বশেষ সংবাদ

Developed by:

.