সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে বন্যায় পানিতে তলিয়ে গেছে রাস্তা: পানির স্রোতে রাস্তা ভেঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন  » «   গোয়াইনঘাটে করোনায় আরও এক ব্যক্তির মৃত্যু  » «   গোয়াইনঘাটে অসহায় ও বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়ালেন জেলা প্রশাসক  » «   সাবরিনার গ্রেফতারে তাদের স্বপ্নদোষ শুরু হয়েছে:ফেসবুকে মিলি সুলতানা  » «   থানায় যেভাবে রাত কাটে সাবরিনার’তার সিম জালিয়াতি’কললিস্টে ভিআইপিদের নম্বর  » «   বাংলাদেশে করোনায় ১২ এবং উপসর্গ নিয়ে ৯ সাংবাদিকের মৃত্যু, দায়ী সুরক্ষা সরঞ্জামের অভাব  » «   কমলগঞ্জে শাহেদের অবস্থান নিয়ে গুঞ্জন  » «   ওসমানীনগরে চেয়ারম্যান রবের মৃত্যু: উমরপুর ইউনিয়ন চেয়ারম্যানের শোক  » «   রশি দিয়ে বেঁধে নেয়ার হুমকি দেওয়া ওসামীনগরের ওসির বদলি  » «   দিরাইয়ে প্রথম করোনায় একজনের মৃত্যু  » «   সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থ ৬৫০টি পরিবারের মাঝে খিচুরী বিতরণ  » «   উন্নয়ন কাজ পরিদর্শনকালে হৃদরোগে আক্রান্ত হয়ে চেয়ারম্যানের মৃত্যু  » «   সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপদ সীমার ৩১ সেঃ মিটার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে  » «   কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ওরফে পাথর শামীম রাতারাতি আঙুল ফুলে কলাগাছ:একাধিক মামলা  » «   শিক্ষকের যৌন লালসার শিকার ছাত্রীরা..এমন একটি ভিডিও ফেসবুকে ভাইরাল  » «  

‘নোংরা’ ঘরে পূজার কোয়ারেন্টিন

সিলেটপোস্ট ডেস্ক::‘নোংরা’ ঘরে বলিউড অভিনেত্রী পূজা বেদীকে কোয়ারেন্টিনে রাখা হয় বলে জানান তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন হবু স্বামী মানেক কন্ট্রাক্টর। এ নিয়ে তিনি ক্ষোভ প্রকাশ করেন।
গোয়া থেকে মুম্বইতে যাওয়ার সময় আন্তঃরাজ্য সীমান্তে করোনা পরীক্ষার জন্য তাদের গোয়া হাসপাতালে পাঠানো হয়। সেখানে কোভিড ১৯-এর পরীক্ষার পর একদিন কোয়ারেন্টিনে পাঠানো হয় তাদের। আর এ নিয়েই ক্ষোভে ফুঁসে ওঠেন পূজা।
এর কারণ প্রসঙ্গে তিনি বলেন, গোয়া প্রশাসন যে ঘরে তাকে এবং মানেক কন্ট্রাক্টরকে কোয়ারেন্টিনে রাখে, তা দেখলে যে কেউ চমকে যাবেন। সেখানে বিছানার চাদর যেমন নোংরা তেমনি ঘরের আসবাবপত্রেও লেগেছিল নোংরা। যাকে ভাইরাসের আতুঁড়ঘর বললেও অযৌক্তিক বলা হয় না বলে উল্লেখ করেন তিনি। শুধু তাই নয়, যে ঘরে তাদের কোয়ারেন্টিনে রাখা হয়, সেই ঘরে থাকলে যে কোনো মুহূর্তে যে কেউ ভাইরাসে আাক্রান্ত হতে পারেন বলেও আশঙ্কা প্রকাশ করেন এই অভিনেত্রী।

সর্বশেষ সংবাদ

Developed by:

.