সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «   জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «  

‘নোংরা’ ঘরে পূজার কোয়ারেন্টিন

সিলেটপোস্ট ডেস্ক::‘নোংরা’ ঘরে বলিউড অভিনেত্রী পূজা বেদীকে কোয়ারেন্টিনে রাখা হয় বলে জানান তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন হবু স্বামী মানেক কন্ট্রাক্টর। এ নিয়ে তিনি ক্ষোভ প্রকাশ করেন।
গোয়া থেকে মুম্বইতে যাওয়ার সময় আন্তঃরাজ্য সীমান্তে করোনা পরীক্ষার জন্য তাদের গোয়া হাসপাতালে পাঠানো হয়। সেখানে কোভিড ১৯-এর পরীক্ষার পর একদিন কোয়ারেন্টিনে পাঠানো হয় তাদের। আর এ নিয়েই ক্ষোভে ফুঁসে ওঠেন পূজা।
এর কারণ প্রসঙ্গে তিনি বলেন, গোয়া প্রশাসন যে ঘরে তাকে এবং মানেক কন্ট্রাক্টরকে কোয়ারেন্টিনে রাখে, তা দেখলে যে কেউ চমকে যাবেন। সেখানে বিছানার চাদর যেমন নোংরা তেমনি ঘরের আসবাবপত্রেও লেগেছিল নোংরা। যাকে ভাইরাসের আতুঁড়ঘর বললেও অযৌক্তিক বলা হয় না বলে উল্লেখ করেন তিনি। শুধু তাই নয়, যে ঘরে তাদের কোয়ারেন্টিনে রাখা হয়, সেই ঘরে থাকলে যে কোনো মুহূর্তে যে কেউ ভাইরাসে আাক্রান্ত হতে পারেন বলেও আশঙ্কা প্রকাশ করেন এই অভিনেত্রী।

সর্বশেষ সংবাদ

Developed by:

.