সংবাদ শিরোনাম
হারানো গণতন্ত্রকে পুনরুদ্ধারে তৃণমূল যুবদলকে শক্তিশালী করতে হবে: শহীদ উল্লাহ  » «   আল্লামা শফির মৃত্যুতে সিলেটে তাৎক্ষণিক শোকসভা:হাটহাজারীতে তাণ্ডবের সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি  » «   সমকাল সুহৃদ সমাবেশ শিশু-কিশোর ভাচুর্য়াল  কুইজ প্রতিযোগিতার পঞ্চম বিজয়ী তিথি  » «   জগন্নাথপুরে ইয়াবাসহ মাদকসেবী আটক  » «   হেফাজত আমির আল্লামা আহমদ শফী আর নেই  » «   ৪ অক্টোবর থেকে ফের চালু হচ্ছে সিলেট-লন্ডন ফ্লাইট  » «   ৪ লাখ ভারতীয় রুপিসহ বিশ্বম্ভরপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আটক  » «   ৩০ বছরের বেশি সময় ধরে হাটহাজারী মাদরাসার মুহতামিম ছিলেন আল্লামা শাহ আহমদ শফী  » «   সিঙ্গাপুরে বাংলাদেশিসহ অভিবাসী শ্রমিকদের বন্দিদশা, নির্মমতা  » «   জগন্নাথপুরে আরো ২জন করোনা আক্রান্ত: মোট আক্রান্ত ১৬৩  » «   জগন্নাথপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান:জরিমানা আদায়  » «   সুনামগঞ্জের ধর্মপাশায় গুমাই নদী থেকে শ্রমিকের লাশ উদ্ধার  » «   প্রেমিকের টানে ভারতীয় তরুণী সুনামগঞ্জে:তারপর..   » «   রশীদ পরিবারের পক্ষে ওসমানী হাসপাতালে চিকিৎসাসামগ্রী প্রদান  » «   সাংবাদিক ওলিউর রহমানের মাতার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক  » «  

জগন্নাথপুরে বেপরোয়া শিবির ক্যাডার হাফিজুর, ফেসবুকে চালায় অপপ্রচার

জগন্নাথপুর প্রতিনিধি::সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের বালিশ্রী গ্রামের বাসিন্দা মদরিছ মিয়ার পুত্র শিবির ক্যাডার হাফিজুর। তার বিরুদ্ধে এলাকায় রয়েছে অসংখ্য অভিযোগ, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে বিভিন্ন সরকারী কর্মকর্তাদের সঙ্গে সখ্যতা গড়ে তুলে এলাকার সাধারন মানুষকে হয়রানি করার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। 

এছাড়া শিবির ক্যাডার হাফিজুর সরকার দলের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। এনিয়ে সরকার দলীয় নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ উত্তেজনা বিরাজ করেছে। তার বেপরোয়া চলাফেরায় এলাকার মানুষ আতংকে রয়েছে

এলাকাবাসী জানান, হাফিজুর রহমান ছাত্রজীবন থেকে জামায়াত শিবিরের ছাত্র সংগঠন ছাত্র শিবিরের রাজনীতিতে জড়িয়ে পড়ে। ছাত্র শিবিরের রাজনীতিতে সম্পৃক্ত হওয়ার পর থেকে হাফিজুর ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগ বিরুদ্ধে অপপ্রচার, প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্থানীয় সাংসদ পরিকল্পনা মন্ত্রী এম. মান্নান এবং সরকার দলের শীর্ষ নেতাদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার করে যাচ্ছে। গত নিবার্চনে নৌকা প্রতিকের বিরুদ্ধে কাজ করেছে। ভোট কেন্দ্রে সরকার দলীয় লোকদের ভোট দিতে বাঁধা প্রদান করে। সম্প্রতি জগন্নাথপুর থানা পুলিশের বেশ কয়েকজন কর্মকর্তার সঙ্গে ছবি তুলে ফেসবুকে আপলোড করে স্থানীয়দের এসব ছবি দেখিয়ে ভয়ভীতি দেখাচ্ছে শিবির ক্যাডার হাফিজুর। এলাকায় কেউ তার ভয়ে কথা বলতে সাহস পাচেছনা। 

গ্রামের সাধারণ মানুষ তার কর্মকান্ড  নিয়ে আতঙ্কিত রয়েছেন। এদিকে সরকার দলের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার করায় ক্ষোভ প্রকাশ করে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়েছেন সরকার দলের স্থানীয় নেতা কর্মীরা। ব্যাপারে হাফিজুর রহমানের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান আমার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.