সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «   জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «  

ওসমানীনগরে পল্লী বিদ্যুতের আরেক কর্মচারী করোনা আক্রান্ত

শিপন আহমদ, ওসমানীনগর::পল্লিবিদ্যুৎ সমিতি বালাগঞ্জ-ওসমাননীনগর কাশিকাপন জোনাল অফিসের লাইন টেকনিশিয়ানের সংস্পর্সে আসায় আরো একজন লাইন টেকনিশিয়ান করোনা আক্রান্ত হয়েছেন। ২২ বছর বয়সী পল্লী বিদ্যুতের লাইন টেকনিশিয়ানের বাড়ি কিশোরগঞ্জ জেলায়। তিনি চাকরীর সুবাদে ওসমানীনগর উপজেলার খাশিকাপন পল্লী বিদ্যুতের অফিসের নিকটবর্তী একটি বাসায় ভাড়াটিয়া হিসেবে থাকেন। এ নিয়ে ওসমানীনগরে করোনা ভাইসে আক্রান্তের সংখ্যা ৭জনে দাড়ালো। গতকাল বৃহস্পতিবার রাতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে উপজেলা স্বাস্থ্য বিভাগের নিকট পাঠানো ই-মেইল বার্তায় নতুন করে পল্লী বিদ্যুতের আরেক লাইনম্যান করোনা পজেটিভ বলে জানানো হয়।

এর আগে, (১৫ মে) রাতে সাড়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজের পিসি আর ল্যাবে ই-মেইলের মাধ্যমে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে জানানো হয় পল্লী বিদ্যুতের লাইন টেকনিশিয়ান করোনা আক্রান্ত। পরে তাজপুর বাজারের মশ্রব আলী কমপেক্স ভাড়াটি লকডাউন করে এবং ঐ দিনই আক্রান্ত টেকনিশিয়ানের স্ত্রী ও ১১ বছরের ছেলের নমুসা সংগ্রহ করা হয়। পরে বৃহস্পতিবার রাতে জানানো হয় াক্রান্ত টেকনিশিয়ানের ১১ বছরের ছেলের ও করোনা পজেটিভ। একই দিন আরো একজন পল্লীবিদ্যুত কর্মচারী করোনা আক্রান্ত বলে জানানো হয়।

উপজেলা করোন সংক্রান্ত মেডিকেল টিমের প্রধান ডা. সাকিব আব্দুল্লাহ চৌধুরী  বলেন, নতুন করে পল্লী বিদ্যুতের আরেকজন লাইনম্যানের করোনা সনাক্ত হয়েছেন। পল্লী বিদ্যুতের লাইন টেকনিশিয়ান তাজপুর বাজারের মশ্রব আলী কমম্পেক্সের ভাড়াটিয়ার করোনা সনাক্ত হবার পর তার সংস্পর্শে আসা পল্লী বিদ্যুতের দুজন লাইনম্যানের  ১৭ মে নমুনা সংগ্রহ করা হলে এর মধ্যে একজনের পজেটিভ রিপোর্ট আসে গতকাল বৃহস্পতিবার রাতে।

 

সর্বশেষ সংবাদ

Developed by:

.