সংবাদ শিরোনাম
দোয়ারায় ত্রান নিতে এসে চেয়ারম্যানের হাতে মার খেলেন ৮০ বছরের বৃদ্ধা  » «   জগন্নাথপুরে দুপক্ষের সংঘর্ষে আহত ৬  » «   ছাতকের জাহিদপুর উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির কমিটি নিয়ে দু-পক্ষের সংঘর্ষ:আহত ১০  » «   জাফলংয়ে নিখোঁজের দুইদিন পর পর্যটকের লাশ উদ্ধার  » «   শিক্ষক মহাজোটের সভায় প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের সচিব  » «   দক্ষিণ সুনামগঞ্জে টিনের চালে ঢিল মারা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ২৫ জন আহত  » «   গ্রেপ্তারি পরোয়ানা জারি: ওসি প্রদীপ কোথায়?  » «   জগন্নাথপুরে চিকিৎসক সহ আরও ২জন করোনায় আক্রান্ত:মোট আক্রান্ত ১১৪  » «   জগন্নাথপুরে আধিপত্য বিস্তার নিয়ে সংর্ঘষের এলাকা থেকে বন্দুক সহ গ্রেফতার-১  » «   চৌহাট্টা পয়েন্টে ট্রাফিক পুলিশের মোটরসাইকেলের মধ্যে ‘বোমা’:নগরজুড়ে আতঙ্ক  » «   সিলেটে স্বাস্থ্যখাতে আউটসোর্সিং নিয়োগে ঘুষ,দুর্নীতির অভিযোগ!কে এই টেন্ডার জাহাঙ্গীর  » «   নেত্রকোনায় হাওরে ঘুরতে এসে নৌকািডুবিতে নিহত ১৭  » «   সুনামগঞ্জের ধর্মপাশার গুমাই নদীতে ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে মা-ছেলে  নিখোঁজ  » «   সিলেটে করোনা নিয়ে নতুন শঙ্কা  » «   সিলেটে এখন থেকে একবার স্বশরীরে উপস্থিত হয়েই করোনা পরীক্ষা করিয়ে রিপোর্ট পাবেন বিদেশযাত্রীরা  » «  

ওসমানীনগরে পল্লী বিদ্যুতের আরেক কর্মচারী করোনা আক্রান্ত

শিপন আহমদ, ওসমানীনগর::পল্লিবিদ্যুৎ সমিতি বালাগঞ্জ-ওসমাননীনগর কাশিকাপন জোনাল অফিসের লাইন টেকনিশিয়ানের সংস্পর্সে আসায় আরো একজন লাইন টেকনিশিয়ান করোনা আক্রান্ত হয়েছেন। ২২ বছর বয়সী পল্লী বিদ্যুতের লাইন টেকনিশিয়ানের বাড়ি কিশোরগঞ্জ জেলায়। তিনি চাকরীর সুবাদে ওসমানীনগর উপজেলার খাশিকাপন পল্লী বিদ্যুতের অফিসের নিকটবর্তী একটি বাসায় ভাড়াটিয়া হিসেবে থাকেন। এ নিয়ে ওসমানীনগরে করোনা ভাইসে আক্রান্তের সংখ্যা ৭জনে দাড়ালো। গতকাল বৃহস্পতিবার রাতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে উপজেলা স্বাস্থ্য বিভাগের নিকট পাঠানো ই-মেইল বার্তায় নতুন করে পল্লী বিদ্যুতের আরেক লাইনম্যান করোনা পজেটিভ বলে জানানো হয়।

এর আগে, (১৫ মে) রাতে সাড়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজের পিসি আর ল্যাবে ই-মেইলের মাধ্যমে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে জানানো হয় পল্লী বিদ্যুতের লাইন টেকনিশিয়ান করোনা আক্রান্ত। পরে তাজপুর বাজারের মশ্রব আলী কমপেক্স ভাড়াটি লকডাউন করে এবং ঐ দিনই আক্রান্ত টেকনিশিয়ানের স্ত্রী ও ১১ বছরের ছেলের নমুসা সংগ্রহ করা হয়। পরে বৃহস্পতিবার রাতে জানানো হয় াক্রান্ত টেকনিশিয়ানের ১১ বছরের ছেলের ও করোনা পজেটিভ। একই দিন আরো একজন পল্লীবিদ্যুত কর্মচারী করোনা আক্রান্ত বলে জানানো হয়।

উপজেলা করোন সংক্রান্ত মেডিকেল টিমের প্রধান ডা. সাকিব আব্দুল্লাহ চৌধুরী  বলেন, নতুন করে পল্লী বিদ্যুতের আরেকজন লাইনম্যানের করোনা সনাক্ত হয়েছেন। পল্লী বিদ্যুতের লাইন টেকনিশিয়ান তাজপুর বাজারের মশ্রব আলী কমম্পেক্সের ভাড়াটিয়ার করোনা সনাক্ত হবার পর তার সংস্পর্শে আসা পল্লী বিদ্যুতের দুজন লাইনম্যানের  ১৭ মে নমুনা সংগ্রহ করা হলে এর মধ্যে একজনের পজেটিভ রিপোর্ট আসে গতকাল বৃহস্পতিবার রাতে।

 

সর্বশেষ সংবাদ

Developed by:

.