সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «   জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «  

সিলেটে করোনা উপসর্গ নিয়ে এক চিকিৎসকের মৃত্যু:স্বাস্থ্যবিধি মেনে দাফন সম্পন্ন

সিলেটপোস্ট ডেস্ক::সিলেটের শহীদ শামসুদ্দিন হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় এক চিকিৎসক মারা গেছেন। শুক্রবার রাতে এমএ মতিন (৭২) নামের ওই চিকিৎসক মারা যান। তার শরীরে করোনার উপসর্গ ছিলো। মধ্যরাতে নগরীর মানিকপীর গোরস্থানে স্বাস্থ্যবিধি মেনে তাকে দাফন করা হয়।

নগরীর উপশহরের বাসিন্দা ডা. এমএ মতিন হবিগঞ্জের সিভিল সার্জন হিসেবে অবসর গ্রহণ করেন।

শামসুদ্দিন হাসপাতালের জরুরী বিভাগের কর্মী আব্দুল খালেক বলেন, করোনার উপসর্গ নিয়ে শুক্রবার সকালে ডা. এমএ মতিন হাসপাতালে ভর্তি হন। করোনা পরীক্ষার জন্য দিনে তার নমুনা সংগ্রহ করা হয়। তবে এখন পর্যন্ত নমুনা পরীক্ষা হয়নি। তার আগেই রাত সোয়া ৮টার দিকে তিনি মারা যান।

সিলেট সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম বলেন, রাত ১টার দিকে স্বাস্থ্যবিধি মেনে সিটি করপোরেশনের উদ্যোগে ডা. এমএ মতিনের দাফন সম্পন্ন হয়। দাফন কাজে ইসলামী ফাউন্ডেশন সহযোগীতা করে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.