সংবাদ শিরোনাম
চুনারুঘাটে বড় ভাইয়ের দায়ের আঘাতে ছোট ভাই নিহত:আটক ২  » «   বুড়িগঙ্গায় লঞ্চডুবি: ময়ূর-২ এর মালিক গ্রেপ্তার  » «   সিলেটে অনলাইনে পশুর হাট: বর্ণনা দেখে ক্রেতারা উৎসাহী হলে খামারে কিংবা বাড়িতে গিয়েই কিনতে পারবেন  » «   যাত্রীর মধ্যে করোনা ভাইরাস পাওয়ায়:বাংলাদেশের বিরুদ্ধে ইতালির ‘ক্র্যাক ডাউন’  » «   সিলেটের হাসপাতালে আইসিইউ সুবিধা না পেয়ে অনেক রোগী মারা যাচ্ছে  » «   বৃটেনে বর্ষসেরা বাংলাদেশি ফারজানা  » «   যুক্তরাষ্ট্র একদিনেই দেশটিতে ৬০ হাজারের বেশি রোগী শনাক্ত  » «   বালাগঞ্জ-ওসমানীনগর স্বাস্থ্য বিভাগের সেবাদানে হিমশিম খাচ্ছেন চিকিৎসকরা  » «   সিলেট সুনামগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় কেড়ে নিয়েছে চারজনের প্রাণ  » «   করোনায় আরো ৪৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৪৮৯  » «   স্বামীর জন্মদিনে তরতাজা সেলফি পোস্ট করে গুঞ্জনে আবারও জল ঢেলে দিলেন সিলেটি বধু মাহি  » «   নিবন্ধিত প্রতিষ্ঠানের টার্নওভার কর সনদপত্র নিজ ব্যবসায়িক কার্যালয়ে টানিয়ে রাখতে  » «   বিভিন্ন অনিয়মের অভিযোগ প্রমাণিত হওয়ায় উত্তরার রিজেন্ট হাসপাতাল বন্ধের নির্দেশ  » «   ভারতে-নেপালের দ্বন্দ্বে এক সুন্দরীর নাম  » «   ব্রাজিলের প্রেসিডেন্ট প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত  » «  

জগন্নাথপুরে সরকারি ভূমি দখল:হামলায় মহিলা সহ আহত-৭

জগন্নাথপুর প্রতিনিধি::জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের কালিটেকী গ্রামে সরকারী ভূমি দখলকে কেন্দ্র হামলায় মহিলা সহ ৭জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৩জনকে আশংকা জনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, কালিটেকি গ্রামে সরকারী ভুমি নিয়ে পাড়ারগাঁও গ্রামের এরশাদ আলীর ছেলে চন্দন মিয়া কালিটেকী গ্রামের কোকিলা বেগমের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এরই জের ধরে শুক্রবার (২২ মে) বিকেল ৩টায় চন্দন মিয়া ও তোতা মিয়া সহ তার লোকজন সরকারি ভুমি দখল করতে গেলে প্রতিপক্ষ কোকিলা বেগমের লোকজন বাঁধা দিলে তোতা মিয়া ও চন্দন মিয়ার লোকজন তাদের উপর হামলা করে দেশীয় অস্ত্র দিয়ে মারধর করে। এ সময় কোকিলা বেগমের ঘর ভাঙ্গচুর করে লুটপাট করে মালামাল নিয়ে যায়। হামলায় মহিলা সহ ৭জন আহত হন। আহতরা হলেন নেছার আলম (৩০), কোকিলা বেগম (৪৮), স্বপ্না বেগম (৫০), আমিনা বেগম (৭০), শাহেনা বেগম ((২৪) আহতদের মধ্যে নেছার আলম, কোকিলা বেগম, স্বপ্না বেগমকে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং উপর পক্ষের ২জন সহ অন্যান্যদের চিকিৎসা দেয়া হয়েছে।

এ ব্যাপারে কোকিলা বেগম বলেন, আমি ভুমিহীন মানুষ কোন জমি জমা আমার নাই। সামান্য সরকারী জায়গায় দীর্ঘদিন ধরে ছেলে মেয়েদের নিয়ে বসবাস করে আসছি। ভূমিহীন হিসেবে সরকারের কাছে আমার বন্ধোবস্তের আবেদন রয়েছে। পাশ্ববর্তি গ্রামের চন্দন মিয়া ও তোতা মিয়া আমার উক্ত জমি দখল করতে দীর্ঘ দিন ধরে চেষ্টা করে যাচ্ছে। তাদের জ্বালায় এলাকার নিরহ লোকজন অসহায়। তারা আমি সহ আমাদের পরিবারের লোকজনকে আহত করে ঘর ভাঙ্গচুর করে সব কিছু নিয়ে গেছে। তাদের বিরুদ্ধে সরকারের কাছে বিচার চাই। এ ব্যাপারে জানতে চন্দন মিয়া ও তোতা মিয়ার মুঠোফোনে যোগাযোগ করা হলে আলাপ করা সম্ভব হয়নি।

 

 

সর্বশেষ সংবাদ

Developed by:

.