সংবাদ শিরোনাম
বুড়িগঙ্গায় লঞ্চডুবি: ময়ূর-২ এর মালিক গ্রেপ্তার  » «   সিলেটে অনলাইনে পশুর হাট: বর্ণনা দেখে ক্রেতারা উৎসাহী হলে খামারে কিংবা বাড়িতে গিয়েই কিনতে পারবেন  » «   যাত্রীর মধ্যে করোনা ভাইরাস পাওয়ায়:বাংলাদেশের বিরুদ্ধে ইতালির ‘ক্র্যাক ডাউন’  » «   সিলেটের হাসপাতালে আইসিইউ সুবিধা না পেয়ে অনেক রোগী মারা যাচ্ছে  » «   বৃটেনে বর্ষসেরা বাংলাদেশি ফারজানা  » «   যুক্তরাষ্ট্র একদিনেই দেশটিতে ৬০ হাজারের বেশি রোগী শনাক্ত  » «   বালাগঞ্জ-ওসমানীনগর স্বাস্থ্য বিভাগের সেবাদানে হিমশিম খাচ্ছেন চিকিৎসকরা  » «   সিলেট সুনামগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় কেড়ে নিয়েছে চারজনের প্রাণ  » «   করোনায় আরো ৪৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৪৮৯  » «   স্বামীর জন্মদিনে তরতাজা সেলফি পোস্ট করে গুঞ্জনে আবারও জল ঢেলে দিলেন সিলেটি বধু মাহি  » «   নিবন্ধিত প্রতিষ্ঠানের টার্নওভার কর সনদপত্র নিজ ব্যবসায়িক কার্যালয়ে টানিয়ে রাখতে  » «   বিভিন্ন অনিয়মের অভিযোগ প্রমাণিত হওয়ায় উত্তরার রিজেন্ট হাসপাতাল বন্ধের নির্দেশ  » «   ভারতে-নেপালের দ্বন্দ্বে এক সুন্দরীর নাম  » «   ব্রাজিলের প্রেসিডেন্ট প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত  » «   জগন্নাথপুরে করোনা পিছু ছাড়ছেনা আরও ১জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯৬  » «  

যুবলীগ নেতা মামুনুর রশীদ খাঁন এর ঈদ ভাবনা

সিলেটপোস্ট ডেস্ক:: সিলেট জেলা যুবলীগ নেতা মামুনুর রশীদ খাঁন (দলিল লিখক) এর ঈদ ভাবনা।
সিলেট সর্বজন প্রিয়নেতা জেলার সর্বস্তরের জনগণের উদ্দেশ্য তাঁর আকুতি জানিয়ে ক্ষুদে বার্তা পাঠিয়েছেন। তা তুলে ধরা হলো —

“”বেদনা ও আতঙ্কের ঈদ “”
বেঁচে থাকাটাই দয়া ও রহমতের।

সারা বিশ্বে মৃত্যুর মিছিল। স্বজন হারানো বেদনায় মানুষ আজ নির্বাক। চিকিৎসা,খাদ্য এবং অর্থ সংকটে মানবেতর জীবন যাপন করছে বিশ্বের মানুষ। সৃষ্টিকর্তার লীলাখেলায় অসুস্থ পৃথিবীতে মানব জাতি আজ অসহায়। প্রকৃতির চরম নিষ্ঠুরতায় আতঙ্কে দিনাতিপাত করছে বিশ্বের প্রতিটি মানুষ। জীবিতরা বেঁচে থেকেও যেন মরে গেছে। এ অবস্থায় এবারের ঈদ নিয়ে মানুষের মনে তেমন কোন আনন্দ-উৎসব নেই। এমন বেদনা ও আতঙ্কের ঈদ বিশ্ব কোনদিন দেখেনি।

দেশের মানুষের কষ্টের এ সময়ে এবার আমাদের কোন ঈদ নেই,কেনাকাটাও নেই। এখনো বেঁচে আছি তাইতো লক্ষকোটি আল্লাহর শোকরিয়া। অসহায় মানুষদের পক্ষে আরো বেশী করে কাজ করতে না পারার জন্য ব্যথিত এবং কোভিট-১৯ এ মৃত ও আক্রান্তদের জন্য শোকাহত/মর্মাহত।।

হে আল্লাহ,– সীমা লংঘনকারী পৃথিবীর মানুষ আপনার দেয়া গজব থেকে শিক্ষা পেয়ে গেছে। অন্যায়-অবিচার, জুলুম-নির্যাতন,শোষণ-বঞ্চনা, যুদ্ধ-বিগ্রহ আর পাপাচার পৃথিবী থেকে আজ অনেকটাই উঠে গেছে। মানুষের মধ্যে আপনার প্রতি ভয়, আস্থা ও বিশ্বাস বহু গুনে বেড়ে গেছে। আপনার অসহায় বান্ধাদেরকে আপনি আর কষ্ট দিও না,তাদেরকে আপনি শেষবারের মত ক্ষমা করে দাও। আপনি ছাঁড়া আর কারো কাছে কোন সমাধান নেই। আপনার কুদরতি শক্তি দ্বারা সকল বালা-মুসিবত দূর করে পৃথিবীতে শান্তি ফিরিয়ে দাও। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে হাসি-আনন্দে ভরিয়ে দাও আপনার সৃষ্টির সেরা জীবের এই সুন্দর ভূবনকে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.