সংবাদ শিরোনাম
চুনারুঘাটে বড় ভাইয়ের দায়ের আঘাতে ছোট ভাই নিহত:আটক ২  » «   বুড়িগঙ্গায় লঞ্চডুবি: ময়ূর-২ এর মালিক গ্রেপ্তার  » «   সিলেটে অনলাইনে পশুর হাট: বর্ণনা দেখে ক্রেতারা উৎসাহী হলে খামারে কিংবা বাড়িতে গিয়েই কিনতে পারবেন  » «   যাত্রীর মধ্যে করোনা ভাইরাস পাওয়ায়:বাংলাদেশের বিরুদ্ধে ইতালির ‘ক্র্যাক ডাউন’  » «   সিলেটের হাসপাতালে আইসিইউ সুবিধা না পেয়ে অনেক রোগী মারা যাচ্ছে  » «   বৃটেনে বর্ষসেরা বাংলাদেশি ফারজানা  » «   যুক্তরাষ্ট্র একদিনেই দেশটিতে ৬০ হাজারের বেশি রোগী শনাক্ত  » «   বালাগঞ্জ-ওসমানীনগর স্বাস্থ্য বিভাগের সেবাদানে হিমশিম খাচ্ছেন চিকিৎসকরা  » «   সিলেট সুনামগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় কেড়ে নিয়েছে চারজনের প্রাণ  » «   করোনায় আরো ৪৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৪৮৯  » «   স্বামীর জন্মদিনে তরতাজা সেলফি পোস্ট করে গুঞ্জনে আবারও জল ঢেলে দিলেন সিলেটি বধু মাহি  » «   নিবন্ধিত প্রতিষ্ঠানের টার্নওভার কর সনদপত্র নিজ ব্যবসায়িক কার্যালয়ে টানিয়ে রাখতে  » «   বিভিন্ন অনিয়মের অভিযোগ প্রমাণিত হওয়ায় উত্তরার রিজেন্ট হাসপাতাল বন্ধের নির্দেশ  » «   ভারতে-নেপালের দ্বন্দ্বে এক সুন্দরীর নাম  » «   ব্রাজিলের প্রেসিডেন্ট প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত  » «  

ঈদের ছুটি নিলেন না আনোয়ারা খান হাসপাতালের ডাক্তার ও নার্সরা

সিলেটপোস্ট ডেস্ক::করোনা ভাইরাস মানুষকে অনেকটাই বদলে দিয়েছে। বৈশ্বিক এই মহামারি মোকাবেলায় রোগীদের পাশে দাঁড়িয়েছেন হাসপাতালের ডাক্তার ও নার্সরা। করোনা মোকাবেলায় তাদের এই মহৎকাজকে সাধুবাদ জানিয়েছে বিশ্ববাসি। এমন পরিস্থিতিতে মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর আসলেও করোনা রোগীদের সেবায় নিয়োজিতরা হাসপাতাল ছাড়েননি। উল্টো রোগীদের সাথে ভালোবাসা ভাগাভাগি করে তাদের সাথে আনন্দ ভাগ করে নিয়েছেন।

পরিবার পরিজন ছেড়ে রোগীদের সেবা দিয়ে চলেছেন ডাক্তার ও নার্সেরা। আর সেই মহৎ কাজের দেখা মিললো আনোয়ারা খান মেডিকেল কলেজ ও হাসপাতালে। সেখানে দেখা যায়, রোগীদের সাথে ডাক্তার ও নার্সদের ভালোবাসার বন্ধন। আর এই মহাযুদ্ধে জয় নিয়ে আসার জন্য রোগীদের মনে শক্তি বাড়ানোর জন্য রোগীদের কাছে ভালোবাসার চিহেৃর মাঝে ঈদ মোবারক লেখে সেটা রোগীদের দিচ্ছেন। সুন্দর ভবিষ্যতের আশা দেখিয়ে যাচ্ছেন সকল ডাক্তার ও নার্সরা।

এমনই এক দৃশ্য দেখা যায় রাজধানীর ধানমন্ডীর আনোয়ারা খান মেডিকেল কলেজ ও হাসপাতালে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.