সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের তাহিরপুরের শনির হাওর থেকে এক নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ২জন মহিলা করোনায় পজেটিভ, মোট আক্রান্ত ৯৮: সুস্থ ৮৩  » «   জগন্নাথপুর ২য় দফা বন্যা,পানিবন্দী হাজার হাজার মানুষ  » «   সিলেটে ট্যাঙ্ক লরি শ্রমিক নেতা খুন  » «   সিলেটে বন্যা:দ্বিতীয় দফায় পানিবন্দি হয়ে পড়েছেন অর্ধলক্ষাধিক মানুষ  » «   সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপদ সীমার ৫৪ সেঃ মিটার ও ছাতকে ১৬৬ সেন্টিঃ উপর দিয়ে প্রবাহিত হচ্ছে  » «   ইতালিফেরত ১৪৭ জন হজক্যাম্পে কোয়ারেন্টিনে  » «   করোনা নিয়ে বাংলাদেশ থেকে আসা ব্যক্তি জ্বর-কাশি নিয়ে ইতালি ঘুরে বেড়ান!  » «   সাহারা খাতুনের মরদেহ আসছে, দাফন শনিবার  » «   খালেদা জিয়ার চিকিৎসা বিদেশেই বেশি প্রয়োজন: ফখরুল  » «   পাহাড়ি ঢলে গোয়াইনঘাটে তৃতীয় দফায় বন্যায় নিম্নঞ্চল প্লাবিত  » «   দিরাইয়ের ঘূর্নিঝড়ে ৯টি পরিবারের বসতঘড় লন্ডভন্ড,১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি  » «   জাফলংয়ে বাল্কহেডের ধাক্কায় বালুবোঝাই নৌকা ডুবিতে নিখোঁজ ২  » «   আওয়ামী লীগকে বারবার ক্ষমতায় আনতেই এমন উদ্যোগ নেয় ইসি’  » «   একাদশ শ্রেণিতে ভর্তির কার্যক্রম দ্রুত শুরু হবে’  » «  

ভক্তদের সারপ্রাইজ দিলেন মুশফিক

সিলেটপোস্ট ডেস্ক::২৬ মে আন্তর্জাতিক ক্যারিয়ারের ১৫ বছর পার করেছেন বাংলাদেশে ক্রিকেটের ডিপেন্ডেবল ব্যাটসম্যান ও উইকেটরক্ষক মুশফিকুর রহিম। এমন দিন আসার আগেই জানিয়েছিলেন তিনি, বিশেষ এই দিনকে স্মরণীয় করে রাখতে মঙ্গলবার রাত ১০টায় বিশেষ ঘোষণা দিতে আসবেন ফেসবুক লাইভে। সময়মতো ঠিকই ‘সারপ্রাইজ’ নিয়ে হাজির হন তিনি।

বিশেষ ঘোষণায় মুশফিক জানিয়েছেন, শিগগির তার স্বপ্নের ‘এমআর১৫ ফাউন্ডেশন’ প্রতিষ্ঠা করতে যাচ্ছেন। মাশরাফী-সাকিবদের মতো মুশফিকও কল্যাণমূলক কাজের জন্য ফাউন্ডেশন করছেন তাই নয়, এই ফাউন্ডেশনের লোগোর নকশা আহ্বান করেছেন ভক্তদের কাছেই। শুধু তাই নয়, লোগো নকশার প্রতিযোগিতায় বিজয়ী পাঁচ ভক্তের জন্য বিশেষ পুরস্কারও ঘোষণা করেছেন তিনি।

মুশফিক বলেন, ক্যারিয়ারজুড়ে আপনারা আমার শক্তি ছিলেন। আপনাদের কাছে এমআর১৫ ফাউন্ডেশনের একটি লোগো নকশা আহ্বান করছি। পাঠানো নকশা থেকে আমি সেরা পাঁচটা নির্বাচন করব। এই পাঁচজন ঢাকায় যেকোনো একটি পাঁচ তারকা হোটেলে আমার সঙ্গে নৈশভোজের সুযোগ পাবেন। সেটি অবশ্যই করোনা পরিস্থিতি ঠিক হয়ে গেলে। পাঁচজনের মধ্যে (চূড়ান্ত বিজয়ী) একজন আমার অটোগ্রাফসহ জার্সি পাবেন। তার লোগোটি আমার এমএর১৫ ফাউন্ডেশনের লোগো হিসেবে ব্যবহার হবে।

কোথায়, কীভাবে, কত দিনের মধ্যে লোগো পাঠাতে হবে, শিগগির সেটি সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়ে দেবেন মুশফিক। বিশেষ এই দিনে ১৫ বছরের দীর্ঘ যাত্রায় যাদের পাশে পেয়েছেন সবাইকে ধন্যবাদ জানিয়েছেন মুশি।

সফল এই উইকেটকিপার ব্যাটসম্যান বলেছেন, ঠিক এই দিনে ১৫ বছর আগে লর্ডসে বাংলাদেশের হয়ে প্রথম টেস্ট খেলতে নেমেছিলাম। দেখতে দেখতে ১৫টি বছর কেটে গেল। আপনাদের দোয়া ও আল্লাহর বিশেষ রহমতে যতটুকু অর্জনের সুযোগ হয়েছে, প্রাণ থেকে আপনাদের ধন্যবাদ জানাই। যাত্রাটা খুব একটা সহজ ছিল না। পুরো যাত্রায় যারা আমার সঙ্গে যারা ছিলেন, নিঃস্বার্থভাবে সমর্থন দিয়েছেন, তাঁদের ধন্যবাদ জানাচ্ছি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.