সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের তাহিরপুরের শনির হাওর থেকে এক নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ২জন মহিলা করোনায় পজেটিভ, মোট আক্রান্ত ৯৮: সুস্থ ৮৩  » «   জগন্নাথপুর ২য় দফা বন্যা,পানিবন্দী হাজার হাজার মানুষ  » «   সিলেটে ট্যাঙ্ক লরি শ্রমিক নেতা খুন  » «   সিলেটে বন্যা:দ্বিতীয় দফায় পানিবন্দি হয়ে পড়েছেন অর্ধলক্ষাধিক মানুষ  » «   সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপদ সীমার ৫৪ সেঃ মিটার ও ছাতকে ১৬৬ সেন্টিঃ উপর দিয়ে প্রবাহিত হচ্ছে  » «   ইতালিফেরত ১৪৭ জন হজক্যাম্পে কোয়ারেন্টিনে  » «   করোনা নিয়ে বাংলাদেশ থেকে আসা ব্যক্তি জ্বর-কাশি নিয়ে ইতালি ঘুরে বেড়ান!  » «   সাহারা খাতুনের মরদেহ আসছে, দাফন শনিবার  » «   খালেদা জিয়ার চিকিৎসা বিদেশেই বেশি প্রয়োজন: ফখরুল  » «   পাহাড়ি ঢলে গোয়াইনঘাটে তৃতীয় দফায় বন্যায় নিম্নঞ্চল প্লাবিত  » «   দিরাইয়ের ঘূর্নিঝড়ে ৯টি পরিবারের বসতঘড় লন্ডভন্ড,১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি  » «   জাফলংয়ে বাল্কহেডের ধাক্কায় বালুবোঝাই নৌকা ডুবিতে নিখোঁজ ২  » «   আওয়ামী লীগকে বারবার ক্ষমতায় আনতেই এমন উদ্যোগ নেয় ইসি’  » «   একাদশ শ্রেণিতে ভর্তির কার্যক্রম দ্রুত শুরু হবে’  » «  

শুক্রবার অপূর্ব-মেহজাবিনের ‘বিয়ে’

সিলেটপোস্ট ডেস্ক::গেল ১৭ মে ৯ বছরের সংসারের ইতি টানেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক অপূর্ব এবং নাজিয়া হাসান অদিতি। তাদের বিচ্ছদের খবরের পরেই নতুন করে সামনে এলো বিয়ের খবর। আর এবার তার পাত্রী মেহজাবিন! শুনতে একটু অবাক লাগছে?

ব্যাপারটা হলো অপূর্ব এবং মেহজাবিনের বিয়ে বাস্তবে নয় বরং ক্যামারের সামনে। ‘বিয়ে’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেছেন ছোটপর্দা জনপ্রিয় এ জুটি।

একটি বিয়ে গল্পকে ঘিরে তৈরি হয়েছে নাটকটি। সেই গল্পে কি সত্যিই বিয়ে হয় অপূর্ব ও মেহজাবিনের! নাকি ভালোবাসার শেষ পরিণতি হয় কষ্ট পাওয়া! জানা যাবে নাটকটি দেখলেই। নাটকটি পরিচালনা করেছেন জাকারিয়া সৌখিন।

শুক্রবার (২৯ মে) বাংলাভিশনে সন্ধ্যা ৬টা ৩৫মিনিটে স্বল্প বিরতির নাটক হিসেবে প্রচার হবে এটি।

২০১৭ সালে ‘বড় ছেলে’ নাটকে অভিনয় করে সাড়া ফেলেন অপূর্ব-মেহেজাবিন। এরপর তাদের অভিনীত বেশ কয়েকটি নাটক প্রশংসিত হয়েছে। আবার ঈদের নাটকে দর্শক পাচ্ছেন তাদের।

সর্বশেষ সংবাদ

Developed by:

.