সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের তাহিরপুরের শনির হাওর থেকে এক নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ২জন মহিলা করোনায় পজেটিভ, মোট আক্রান্ত ৯৮: সুস্থ ৮৩  » «   জগন্নাথপুর ২য় দফা বন্যা,পানিবন্দী হাজার হাজার মানুষ  » «   সিলেটে ট্যাঙ্ক লরি শ্রমিক নেতা খুন  » «   সিলেটে বন্যা:দ্বিতীয় দফায় পানিবন্দি হয়ে পড়েছেন অর্ধলক্ষাধিক মানুষ  » «   সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপদ সীমার ৫৪ সেঃ মিটার ও ছাতকে ১৬৬ সেন্টিঃ উপর দিয়ে প্রবাহিত হচ্ছে  » «   ইতালিফেরত ১৪৭ জন হজক্যাম্পে কোয়ারেন্টিনে  » «   করোনা নিয়ে বাংলাদেশ থেকে আসা ব্যক্তি জ্বর-কাশি নিয়ে ইতালি ঘুরে বেড়ান!  » «   সাহারা খাতুনের মরদেহ আসছে, দাফন শনিবার  » «   খালেদা জিয়ার চিকিৎসা বিদেশেই বেশি প্রয়োজন: ফখরুল  » «   পাহাড়ি ঢলে গোয়াইনঘাটে তৃতীয় দফায় বন্যায় নিম্নঞ্চল প্লাবিত  » «   দিরাইয়ের ঘূর্নিঝড়ে ৯টি পরিবারের বসতঘড় লন্ডভন্ড,১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি  » «   জাফলংয়ে বাল্কহেডের ধাক্কায় বালুবোঝাই নৌকা ডুবিতে নিখোঁজ ২  » «   আওয়ামী লীগকে বারবার ক্ষমতায় আনতেই এমন উদ্যোগ নেয় ইসি’  » «   একাদশ শ্রেণিতে ভর্তির কার্যক্রম দ্রুত শুরু হবে’  » «  

সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক::সৌদি আরবে জালালাবাদ এসোসিয়েশন রিয়াদের সিনিয়র সহ-সভাপতি, সিলেট উইমেন্স মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রতিষ্ঠাতা পরিচালক ও বিশিষ্ট ব্যবসায়ী আজমত হোসেন (৭০) মারা গেছেন। বুধবার (২৭ মে) স্থানীয় সময় বিকালে তিনি মারা যান। তিনি দীর্ঘদিন যাবত ডায়াবেটিস এবং বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন।

জালালাবাদ এসোসিয়েশন রিয়াদ শাখার সভাপতি কাপ্তান হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আজমত হোসেন সিলেটর জকিগন্জ উপজেলার সুলতান ইউনিয়নের লালাপুর গ্রামের জন্মগ্রহণ করেন। তিনি দীর্ঘদিন ধরে রিয়াদের ধীরা এলাকায় আগর/ আতর ও পারফিউমের ব্যবসা করে আসছিলেন।

তিনি বলেন, তার মৃত্যুতে জালালাবাদ এসোসিয়েশন রিয়াদের সকল সদস্য শোকাহত। আমি জালালাবাদ এসোসিয়েশন রিয়াদের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করছি। উনার শোক সন্তপ্ত পরিবারের বর্গের প্রতিও সমবেদনা জানাচ্ছি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.