সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের তাহিরপুরের শনির হাওর থেকে এক নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ২জন মহিলা করোনায় পজেটিভ, মোট আক্রান্ত ৯৮: সুস্থ ৮৩  » «   জগন্নাথপুর ২য় দফা বন্যা,পানিবন্দী হাজার হাজার মানুষ  » «   সিলেটে ট্যাঙ্ক লরি শ্রমিক নেতা খুন  » «   সিলেটে বন্যা:দ্বিতীয় দফায় পানিবন্দি হয়ে পড়েছেন অর্ধলক্ষাধিক মানুষ  » «   সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপদ সীমার ৫৪ সেঃ মিটার ও ছাতকে ১৬৬ সেন্টিঃ উপর দিয়ে প্রবাহিত হচ্ছে  » «   ইতালিফেরত ১৪৭ জন হজক্যাম্পে কোয়ারেন্টিনে  » «   করোনা নিয়ে বাংলাদেশ থেকে আসা ব্যক্তি জ্বর-কাশি নিয়ে ইতালি ঘুরে বেড়ান!  » «   সাহারা খাতুনের মরদেহ আসছে, দাফন শনিবার  » «   খালেদা জিয়ার চিকিৎসা বিদেশেই বেশি প্রয়োজন: ফখরুল  » «   পাহাড়ি ঢলে গোয়াইনঘাটে তৃতীয় দফায় বন্যায় নিম্নঞ্চল প্লাবিত  » «   দিরাইয়ের ঘূর্নিঝড়ে ৯টি পরিবারের বসতঘড় লন্ডভন্ড,১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি  » «   জাফলংয়ে বাল্কহেডের ধাক্কায় বালুবোঝাই নৌকা ডুবিতে নিখোঁজ ২  » «   আওয়ামী লীগকে বারবার ক্ষমতায় আনতেই এমন উদ্যোগ নেয় ইসি’  » «   একাদশ শ্রেণিতে ভর্তির কার্যক্রম দ্রুত শুরু হবে’  » «  

বিশপের দশক সেরা ওয়ানডে একাদশে একমাত্র অলরাউন্ডার সাকিব

সিলেটপোস্ট ডেস্ক::গত এক দশকে নিজের পছন্দের সেরা ওয়ানডে একাদশ ঘোষণা করেছেন ওয়েস্ট ইন্ডিজ সাবেক পেসার ও জনপ্রিয় ধারাভাষ্যকার ইয়ান বিশপ। তার সেই একাদশে একমাত্র অলরাউন্ডার হিসেবে সুযোগ পেয়েছেন বাংলাদেশের সাকিব আল হাসান।

বিশপের সেরা একাদশের অধিনায়ক ভারতের বিশ্বকাপজয়ী সাবেক নেতা মহেন্দ্র সিং ধোনি। এছাড়াও সেরা ওয়ানডে একাদশে জায়গা পেয়েছেন তিন জন ভারতের, দু’জন অস্ট্রেলিয়া-দক্ষিণ আফ্রিকার, একজন করে বাংলাদেশ-নিউজিল্যান্ড-শ্রীলংকা ও আফগানিস্তানের।

গেল বিশ্বকাপের চ্যাম্পিয়ন ইংল্যান্ডের কোনও ক্রিকেটার একাদশে নেই। এমনকি পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজের কোনও ক্রিকেটারেরও জায়গা হয়নি বিশপের একাদশে।

বিশপের একাদশে ওপেনার হিসেবে থাকছেন ভারতের রোহিত শর্মা ও অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার। তিন নম্বরে ভারতের বিরাট কোহলি। এরপর মিডল অর্ডারে আছেন দক্ষিণ আফ্রিকার এবি ডি ভিলিয়ার্স ও নিউজিল্যান্ডের রস টেলর।

ছয় নম্বরে থাকছেন সাকিব। সাতে থাকছেন এই একাদশের অধিনায়ক ও উইকেটরক্ষক ধোনি। আর বোলারদের তালিকায় থাকছেন অস্ট্রেলিয়ার মিচেল স্টার্ক, দক্ষিণ আফ্রিকার ডেল স্টেইন, শ্রীলংকার লাসিথ মালিঙ্গা ও আফগানিস্তানের রশিদ খান।

ইয়ান বিশপের সেরা ওয়ানডে একাদশ:

রোহিত শর্মা, ডেভিড ওয়ার্নার, বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, রস টেলর, সাকিব আল হাসান, মিডল অর্ডারে ধোনি (অধিনায়ক ও উইকেটরক্ষক), মিচেল স্টার্ক, ডেল স্টেইন, লাসিথ মালিঙ্গা ও রশিদ খান।

সর্বশেষ সংবাদ

Developed by:

.