সংবাদ শিরোনাম
এম. এ. হক যে কোন দুর্যোগ মুহুর্তে জাতির সেবায় নিয়োজিত ছিলেন: এড. আব্দুর রকিব  » «   এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «   এম এ হকের মৃত্যুতে মিজান চৌধুরীর শোক  » «   মারা গেলেন সিলেট মহানগর বিএনপি’র সাবেক সভাপতি এম এ হক  » «   সমালোচনার মুখে ফেয়ার এন্ড লাভলীর নাম পরিবর্তন করা হলো  » «   ফিরলো কফি হাউসের সেই আড্ডা  » «   করোনা:বাসা ভাড়া না দেওয়াতে ১৩৮ শিক্ষার্থীর সার্টিফিকেট, ল্যাপটপ, ট্রাঙ্ক ডাস্টবিনে  » «   বুড়িগঙ্গায় লঞ্চ ডুবির ১৩ ঘণ্টাপর জীবিত উদ্ধার হওয়া সুমনের ঘটনা সাজানো নাটক:দাবী ভ্রাম্যমাণ হকারদের  » «   বাজেট প্রত্যাখ্যান বিএনপি’র  » «   তিন দিন ধরে ঘুরছেন ক্যানসার আক্রান্ত রোগী  » «   বাংলাদেশে করোনায় তেমন ক্ষতি করতে পারেনি-পরিকল্পনামন্ত্রী  » «   বিছনাকান্দি সীমান্তে ভারতীয় খাশিয়ার গুলিতে নিহত ১  » «  

সুনামগঞ্জ জেলায় নতুন করে ২ শিশু,৪ পুলিশ সদস্য সহ ১৮জন করোনা আক্রান্ত

সুনামগঞ্জ প্রতিনিধি::হাওরের জেলা সুনামগঞ্জ পৌর শহরের মল্লিকপুর এলাকায় একই পরিবারের দুই শিশু করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।

বৃহস্পতিবার রাতে সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে যে ১৮ জনের পরীক্ষায় নমুনার ফলাফল পজেটিভ আসে তাতে মল্লিকপুরের ঐ দুই শিশুরও নাম আছে। তাদের বয়স (৩) ও (৫)।

অন্যদিকে পুলিশ লাইনে আরও চার সদস্য নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়াও জেলার ছাতকেও একই পরিবারের তিন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

শাবি ল্যাব সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সুনামগঞ্জ জেলার নতুন নমুনা ১৬৮টি ও পুরাতন দুটি সহ ১৭০ নমুনা পরীক্ষা করা হয়।

১৭০ নমুনার মধ্যে ১৮টির ফলাফল পজেটিভ আসে। এর মধ্যে পুলিশসহ সদরে ৬ জন, দোয়ারাবাজার উপজেলায় ৪ জন, ছাতক উপজেলায় ৬ জন, তাহিরপুর উপজেলায় ১ জন ও জগন্নাথপুর উপজেলায় ১জন সহ মোট ১৮জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

এ ব্যাপারে সুনামগঞ্জের সিভিল সার্জন ডাঃ মোঃ শাসম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,জেলায় নতুন করে ১৮ জনের করোনা পজেটিভ পাওয়া গেছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.