সংবাদ শিরোনাম
এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «   এম এ হকের মৃত্যুতে মিজান চৌধুরীর শোক  » «   মারা গেলেন সিলেট মহানগর বিএনপি’র সাবেক সভাপতি এম এ হক  » «   সমালোচনার মুখে ফেয়ার এন্ড লাভলীর নাম পরিবর্তন করা হলো  » «   ফিরলো কফি হাউসের সেই আড্ডা  » «   করোনা:বাসা ভাড়া না দেওয়াতে ১৩৮ শিক্ষার্থীর সার্টিফিকেট, ল্যাপটপ, ট্রাঙ্ক ডাস্টবিনে  » «   বুড়িগঙ্গায় লঞ্চ ডুবির ১৩ ঘণ্টাপর জীবিত উদ্ধার হওয়া সুমনের ঘটনা সাজানো নাটক:দাবী ভ্রাম্যমাণ হকারদের  » «   বাজেট প্রত্যাখ্যান বিএনপি’র  » «   তিন দিন ধরে ঘুরছেন ক্যানসার আক্রান্ত রোগী  » «   বাংলাদেশে করোনায় তেমন ক্ষতি করতে পারেনি-পরিকল্পনামন্ত্রী  » «   বিছনাকান্দি সীমান্তে ভারতীয় খাশিয়ার গুলিতে নিহত ১  » «   জগন্নাথপুরে আরো ২ মহিলা সহ ৫জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৮৯  » «   জগন্নাথপুর-সিলেট বিকল্প সংযোগ সড়ক ভেঙে ৩দিন ধরে সরাসরি যান চলাচল বন্ধ  » «  

জগন্নাথপুরে নতুন করে করোনা পজেটিভ শনাক্ত হয়েছে এক জন

জগন্নাথপুর প্রতিনিধি::সুনামগঞ্জের জগন্নাথপুরে ঈদের পর নতুন করে আরেক জন ব্যক্তির করোনা পজেটিভ রিপোর্ট আসছে। এ নিয়ে জগন্নাথপুরে ৭ জন করোনায় আক্রান্ত হয়েছে। পূর্বে ৬ জন করোনা রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

বৃহস্পতিবার (২৮ মে) সিলেট শাহজালাল বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাব থেকে প্রকাশিত কোভিড-১৯ পরীক্ষার রিপোর্টে উপজেলার সৈয়দপুর ইউনিয়নের একজন ব্যাক্তি পজেটিভ সনাক্ত হয়েছেন। তিনি (২৬ মে) জগন্নাথপুর হাসপাতালে নমুনা সংগ্রহ করা হয়েছিল। ২৮ মে রাতে পজেটিভ রিপোর্ট পাওয়ার সাথে সাথে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য বিভাগের একটি মেডিকেল টিম রাত ১ টা ৩০ মিনিটে আক্রান্ত ব্যক্তির বাড়িতে পৌঁছেন এবং প্রাথমিক পরীক্ষা শেষে টীমের মেডিকেল অফিসার আক্রান্ত ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য সিলেট শহীদ শামসুদ্দিন আহমেদ হাসপাতালে রেফার্ড করেন। এছাড়াও আক্তান্ত পরিবারের সবাইকে শতভাগ হোম আইসোলেশনে থাকা সহ আশে পাশের ৬ বাড়িকে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে সর্বোচ্চ সতর্ক অবস্থা অবলম্বন করার জন্য কঠোর নির্দেশনা প্রদান ও লকডাউন ঘোষণা করা হয়।  মেডিকেল টীমকে সার্বিক সহায়তা প্রদান করেন অত্র এলাকার ইউপি সদস্য সৈয়দ লিলু মিয়া, ইউনিয়নের স্বাস্থ্য সহকারী মো. আবু তাহের, উপজেলা আনসার ভিডিপির কমান্ডার সৈয়দ মনসুর আহমেদ, সমাজকর্মী সৈয়দ সাইদুল ইসলাম সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ ব্যাপারে ডাঃ মধু সূধন ধর জানান, নতুন করে আরেক জন শরিরে করোনা পজেটিভ পাওয়া গেছে। এর আগে আক্রান্ত ৭জন  সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়িতে চলে গেছেন। তিনি আরো জানান, বর্তমানে সারা বাংলাদেশে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা যেমন বৃদ্ধি পাচ্ছে তেমনি মৃত্যুর সংখ্যাও আশংকাজনক হারে বৃদ্ধি পেয়েছে। তাই দয়া করে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলুন, নিজেকে এবং নিজের পরিবারকে সুরক্ষিত রাখুন।

 

সর্বশেষ সংবাদ

Developed by:

.