সংবাদ শিরোনাম
সিলেটে করোনাভাইরাসে কেড়ে নিল এক নার্সের প্রাণ  » «   তাহিরপুরের চাদাঁবাজ কাশেম ও ফয়সল গংদের গ্রেফতারের দাবীতে শ্রমিকদের মানববন্ধন   » «   গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়েছে ১৬২ জন।মৃত্যু হয়েছে ৪ জনের  » «   ভ্যাট জটিলতার সমাধান না হলে সারাদেশে কিছু সময়ের জন্য ইন্টারনেট বন্ধ:আইএসপিএবি  » «   প্রবীণ সাংবাদিক নুরুল করিম মজুমদার করোনার উপসর্গ নিয়ে মৃত্যু  » «   বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’দুই রোহিঙ্গা মাদককারবারী নিহত  » «   দ্বিতীয়বারের মতো দক্ষিণ আফ্রিকা ক্রিকেটে বর্ষসেরা অধিনায়ক কুইন্টন ডি কক  » «   বিএনপি উঠে দাঁড়াবে ফিনিক্স পাখির মতো এবং জয়ী হবে-ফখরুল  » «   করোনা:বিশ্বে এ পর্যন্ত ৫ লাখ ২৬ হাজার ৬৬৩ জনের মৃত্যু  » «   রাজপরিবার ছেড়ে স্বস্তিতে নেই হ্যারি-মেগান দম্পতি  » «   ২৪ ঘণ্টায় দেশে আরো ৫৫ জনের মৃত্যু:মোট ২০৫২জন  » «   জার্মানিতে আইনশাস্ত্রে সফলতার সাথে উত্তীর্ণ হয়েছেন সিলেটের রুবায়া  » «   আগামীকাল মঙ্গলবার সিলেট নগরীর যে সব এলাকায় বিদ্যুৎ থাকবে না  » «   জগন্নাথপুরের রানীগঞ্জ-হলিকোনা বাজারের রাস্তার বেহাল দশা দেখার কেউ নাই!!  » «   জগন্নাথপুরে আমজনতার উদাসীনতায় ক্রমে বাড়ছে করোনা পজেটিভ মোট আক্রান্ত ৯৩  » «  

ছেলেকে হত্যার পর মায়ের আত্মহত্যা

সিলেটপোস্ট ডেস্ক::মহেশপুরে ৭ বছরের ছেলে রাবিবকে হত্যার পর মা রিফা খাতুন (২৮) আত্মহত্যা করেছেন। গত রাতে মহেশপুর উপজেলার বাকোশপোতা গ্রামে এ ঘটনা ঘটে। রিফা খাতুন আল মামুনের স্ত্রী।

মহেশপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাশেদুল আলম জানান, বিয়ের আগে থেকে রিফা খাতুন মানসিক রোগী ছিল। বিয়ের পর তাদের একটি পুত্র সন্তান হয়। কিন্তু শিশুটিকে সহ্য করতে পারতেন না মা। শিশুটিকে বাবা আগলে রাখতেন। কয়েক দিন আগেও মাটিতে আছাড় মেরে হত্যার চেষ্টা করেন মা। যশোর হাসপাতালে চিকিৎসার পর সুস্থ করে বাড়িতে নিয়ে আসা হয়। শিশুটি বাবার সঙ্গে ঘুমাত। গত রাতেও বাবা আল মামুনের সঙ্গে ঘরের বারান্দায় ঘুমায় সে। রিফা খাতুন ঘরের ভিতরে ঘাুমান। রাত দু টার দিকে আল মামুন গরুর খাবার দিতে ঘুম থেকে উঠেন। কিন্তু ছেলেকে পায়নি না। তার ভাইসহ অন্যদের ডেকে উঠান। পরে দেখতে পান ঘরের ভিতর খাটের উপর শিশু পুত্র রাব্বি পড়ে আছে। আর স্ত্রী রিফা খাতুন ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলছেন। ঘরের দরজা ভেঙ্গে তাদের উদ্ধার করা হয়। পুলিশ অফিসার আরো জানান, শিশুটিকে গলা টিপে হত্যা করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.