সংবাদ শিরোনাম
তাহিরপুরের চাদাঁবাজ কাশেম ও ফয়সল গংদের গ্রেফতারের দাবীতে শ্রমিকদের মানববন্ধন   » «   গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়েছে ১৬২ জন।মৃত্যু হয়েছে ৪ জনের  » «   ভ্যাট জটিলতার সমাধান না হলে সারাদেশে কিছু সময়ের জন্য ইন্টারনেট বন্ধ:আইএসপিএবি  » «   প্রবীণ সাংবাদিক নুরুল করিম মজুমদার করোনার উপসর্গ নিয়ে মৃত্যু  » «   বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’দুই রোহিঙ্গা মাদককারবারী নিহত  » «   দ্বিতীয়বারের মতো দক্ষিণ আফ্রিকা ক্রিকেটে বর্ষসেরা অধিনায়ক কুইন্টন ডি কক  » «   বিএনপি উঠে দাঁড়াবে ফিনিক্স পাখির মতো এবং জয়ী হবে-ফখরুল  » «   করোনা:বিশ্বে এ পর্যন্ত ৫ লাখ ২৬ হাজার ৬৬৩ জনের মৃত্যু  » «   রাজপরিবার ছেড়ে স্বস্তিতে নেই হ্যারি-মেগান দম্পতি  » «   ২৪ ঘণ্টায় দেশে আরো ৫৫ জনের মৃত্যু:মোট ২০৫২জন  » «   জার্মানিতে আইনশাস্ত্রে সফলতার সাথে উত্তীর্ণ হয়েছেন সিলেটের রুবায়া  » «   আগামীকাল মঙ্গলবার সিলেট নগরীর যে সব এলাকায় বিদ্যুৎ থাকবে না  » «   জগন্নাথপুরের রানীগঞ্জ-হলিকোনা বাজারের রাস্তার বেহাল দশা দেখার কেউ নাই!!  » «   জগন্নাথপুরে আমজনতার উদাসীনতায় ক্রমে বাড়ছে করোনা পজেটিভ মোট আক্রান্ত ৯৩  » «   সীমান্ত এলাকায় অপরাধ রোধে জনসচেনতামূলক সভা  » «  

আমার জীবন অনেকটাই বদলে দিয়েছেন সাইফ: কারিনা কাপুর

সিলেটপোস্ট ডেস্ক::সাইফ আলী খান ও কারিনা কাপুর খান, এই দুই তারকা দম্পতি বিভিন্ন খবরেই একসঙ্গে আসেন। কখনো পরিবার বা সম্পর্ক নিয়ে। আবার কখনো কাজ নিয়ে। এবার মূলত সাইফ আলীকে নিয়ে এক বক্তব্যের কারণে খবরের শিরোনামে এলেন কারিনা।

সাইফ আলী খানের জন্যই জীবনের দৃষ্টিভঙ্গি অনেকটা বদলে গিয়েছে।—এমনই মনে করেন অভিনেত্রী কারিনা কাপুর। সম্প্রতি চলচ্চিত্র জগতে ২০ বছর পূর্ণ করেছেন কারিনা। সেই বিষয়েই এক সাক্ষাত্কারে জীবনসঙ্গী সম্পর্কে এ কথা বলেছেন কারিনা।

সাক্ষাত্কারে কারিনা বলেন, ‘আমার জীবন অনেকটাই বদলে দিয়েছেন সাইফ। সাইফের কাছ থেকে আমি অনেককিছু শিখেছি। সবসময় টাকা, খ্যাতি ও সাফল্যের দিকে না ছুটে নিজের সঙ্গে স্বাচ্ছন্দ্যবোধ করতে হয় কীভাবে তা আমি সাইফের থেকে শিখেছি। জীবনে আরও অনেক বড় কিছু জিনিস আছে, যাকে ভালোবাসতে শিখিয়েছে ও। টাকা, সাফল্য ও খ্যাতির চেয়েও বড় কিছু আছে, আমি যেগুলো আগে জানতাম না। যেমন পরিবার, ভালোবাসা, শান্তি, স্থিরতা, বা একটা বইপড়া অথবা প্রতিযোগিতাহীন একটা কথোপকথন। এগুলোর গুরুত্ব ওই আমায় শিখিয়েছে।’

কারিনা জানিয়েছেন, ২০১২ সালে তালাশ ছবির প্রধান চরিত্রটি সাইফ আলী খানকেই প্রস্তাব দেওয়া হয়। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন তিনি। তখন কারিনাও ভেবেছিলেন ছবিটি করবেন না। কিন্তু প্রধান চরিত্রে আমির খান অভিনয় করেছিলেন বলেই সেই প্রস্তাব ফিরিয়ে দেননি তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.