সংবাদ শিরোনাম
তাহিরপুরের চাদাঁবাজ কাশেম ও ফয়সল গংদের গ্রেফতারের দাবীতে শ্রমিকদের মানববন্ধন   » «   গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়েছে ১৬২ জন।মৃত্যু হয়েছে ৪ জনের  » «   ভ্যাট জটিলতার সমাধান না হলে সারাদেশে কিছু সময়ের জন্য ইন্টারনেট বন্ধ:আইএসপিএবি  » «   প্রবীণ সাংবাদিক নুরুল করিম মজুমদার করোনার উপসর্গ নিয়ে মৃত্যু  » «   বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’দুই রোহিঙ্গা মাদককারবারী নিহত  » «   দ্বিতীয়বারের মতো দক্ষিণ আফ্রিকা ক্রিকেটে বর্ষসেরা অধিনায়ক কুইন্টন ডি কক  » «   বিএনপি উঠে দাঁড়াবে ফিনিক্স পাখির মতো এবং জয়ী হবে-ফখরুল  » «   করোনা:বিশ্বে এ পর্যন্ত ৫ লাখ ২৬ হাজার ৬৬৩ জনের মৃত্যু  » «   রাজপরিবার ছেড়ে স্বস্তিতে নেই হ্যারি-মেগান দম্পতি  » «   ২৪ ঘণ্টায় দেশে আরো ৫৫ জনের মৃত্যু:মোট ২০৫২জন  » «   জার্মানিতে আইনশাস্ত্রে সফলতার সাথে উত্তীর্ণ হয়েছেন সিলেটের রুবায়া  » «   আগামীকাল মঙ্গলবার সিলেট নগরীর যে সব এলাকায় বিদ্যুৎ থাকবে না  » «   জগন্নাথপুরের রানীগঞ্জ-হলিকোনা বাজারের রাস্তার বেহাল দশা দেখার কেউ নাই!!  » «   জগন্নাথপুরে আমজনতার উদাসীনতায় ক্রমে বাড়ছে করোনা পজেটিভ মোট আক্রান্ত ৯৩  » «   সীমান্ত এলাকায় অপরাধ রোধে জনসচেনতামূলক সভা  » «  

সুনামগঞ্জের দিরাইয়ে ট্রলি চাপায় এক শিশুর মৃত্যু

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের দিরাইয়ে ট্রলি চাপায় এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলার রফিনগর ইউনিয়নের রফিনগর গ্রামে এ ঘটনা ঘটে। পাশ্ববর্তী জামালগঞ্জ উপজেলার ফেনারবাক  ইউনিয়নের কান্দপুর গ্রামের রুপায়েল মিয়ার শিশু কন্যা তানজিনা (১০)।

জানাযায়, ঈদ উপলক্ষ্যে বৃহস্পতিবার শিশুটি তার ফুফুর বাড়ী দিরাই উপজেলার রফিনগর গ্রামে বেড়াতে আসে। শুক্রবার বিকেলে বাগির সামনে রাস্তার পাশে খেলা করা অবস্থায় বেপরোয়া অবৈধ ট্রলি গাড়িটি তাকে চাপা দেয়। শিশুটিকে গুরত্বর অবস্থায় স্থানীয়রা দিরাই হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। দিরাই থানার (ভারপ্রাপ্ত কর্মকর্তা) ওসি কেএম নজরুল ইসলাম ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘাতক চালক রফিনগর গ্রামের আলকারিয়া ও ট্রলি গাড়িটি পুলিশ হেফাজতে রয়েছে।

 

সর্বশেষ সংবাদ

Developed by:

.