সংবাদ শিরোনাম
সিলেটে করোনাভাইরাসে কেড়ে নিল এক নার্সের প্রাণ  » «   তাহিরপুরের চাদাঁবাজ কাশেম ও ফয়সল গংদের গ্রেফতারের দাবীতে শ্রমিকদের মানববন্ধন   » «   গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়েছে ১৬২ জন।মৃত্যু হয়েছে ৪ জনের  » «   ভ্যাট জটিলতার সমাধান না হলে সারাদেশে কিছু সময়ের জন্য ইন্টারনেট বন্ধ:আইএসপিএবি  » «   প্রবীণ সাংবাদিক নুরুল করিম মজুমদার করোনার উপসর্গ নিয়ে মৃত্যু  » «   বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’দুই রোহিঙ্গা মাদককারবারী নিহত  » «   দ্বিতীয়বারের মতো দক্ষিণ আফ্রিকা ক্রিকেটে বর্ষসেরা অধিনায়ক কুইন্টন ডি কক  » «   বিএনপি উঠে দাঁড়াবে ফিনিক্স পাখির মতো এবং জয়ী হবে-ফখরুল  » «   করোনা:বিশ্বে এ পর্যন্ত ৫ লাখ ২৬ হাজার ৬৬৩ জনের মৃত্যু  » «   রাজপরিবার ছেড়ে স্বস্তিতে নেই হ্যারি-মেগান দম্পতি  » «   ২৪ ঘণ্টায় দেশে আরো ৫৫ জনের মৃত্যু:মোট ২০৫২জন  » «   জার্মানিতে আইনশাস্ত্রে সফলতার সাথে উত্তীর্ণ হয়েছেন সিলেটের রুবায়া  » «   আগামীকাল মঙ্গলবার সিলেট নগরীর যে সব এলাকায় বিদ্যুৎ থাকবে না  » «   জগন্নাথপুরের রানীগঞ্জ-হলিকোনা বাজারের রাস্তার বেহাল দশা দেখার কেউ নাই!!  » «   জগন্নাথপুরে আমজনতার উদাসীনতায় ক্রমে বাড়ছে করোনা পজেটিভ মোট আক্রান্ত ৯৩  » «  

জগন্নাথপুরে করোনা আক্রান্ত হয়েছেন এক নারী চিকিৎসক

জগন্নাথপুর প্রতিনিধি::সুনামগঞ্জের জগন্নাথপুরে একজন নারী চিকিৎসক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে জগন্নাথপুরে আট জন করোনায় আক্রান্ত হলেন। তার মধ্যে ছয় জন সুস্থ হয়ে বাড়ি ফিরছে। অপর আরেকজন সিলেট শহীদ সামসুউদ্দিন হাসপাতালে ভর্তি রয়েছে।

নতুন আক্রান্ত নারী চিকিৎসা জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দায়িত্বরত একজন চিকিৎসক। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২ টায় সিলেট শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষার পর তার রিপোর্ট পজিটিভ আসে।

উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মধু সূধন ধর বলেন, গত ২৭ মে রোগীর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়। রাত সাড়ে ১২টায় ওই নারী চিকিৎসকের রিপোর্ট পজেটিভ আসে। আক্রান্ত নারী চিকিৎসককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ আইসোলেশন সেন্টারে রাখা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.