সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের তাহিরপুরের শনির হাওর থেকে এক নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ২জন মহিলা করোনায় পজেটিভ, মোট আক্রান্ত ৯৮: সুস্থ ৮৩  » «   জগন্নাথপুর ২য় দফা বন্যা,পানিবন্দী হাজার হাজার মানুষ  » «   সিলেটে ট্যাঙ্ক লরি শ্রমিক নেতা খুন  » «   সিলেটে বন্যা:দ্বিতীয় দফায় পানিবন্দি হয়ে পড়েছেন অর্ধলক্ষাধিক মানুষ  » «   সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপদ সীমার ৫৪ সেঃ মিটার ও ছাতকে ১৬৬ সেন্টিঃ উপর দিয়ে প্রবাহিত হচ্ছে  » «   ইতালিফেরত ১৪৭ জন হজক্যাম্পে কোয়ারেন্টিনে  » «   করোনা নিয়ে বাংলাদেশ থেকে আসা ব্যক্তি জ্বর-কাশি নিয়ে ইতালি ঘুরে বেড়ান!  » «   সাহারা খাতুনের মরদেহ আসছে, দাফন শনিবার  » «   খালেদা জিয়ার চিকিৎসা বিদেশেই বেশি প্রয়োজন: ফখরুল  » «   পাহাড়ি ঢলে গোয়াইনঘাটে তৃতীয় দফায় বন্যায় নিম্নঞ্চল প্লাবিত  » «   দিরাইয়ের ঘূর্নিঝড়ে ৯টি পরিবারের বসতঘড় লন্ডভন্ড,১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি  » «   জাফলংয়ে বাল্কহেডের ধাক্কায় বালুবোঝাই নৌকা ডুবিতে নিখোঁজ ২  » «   আওয়ামী লীগকে বারবার ক্ষমতায় আনতেই এমন উদ্যোগ নেয় ইসি’  » «   একাদশ শ্রেণিতে ভর্তির কার্যক্রম দ্রুত শুরু হবে’  » «  

জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়

জগন্নাথপুর প্রতিনিধি::সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর বাজারে বাজার মনিটরিং সামাজিক দূরত্ব নিশ্চিতকল্পে সহকারী কমিশনার (ভূমি) মো: ইয়াসির আরাফাত রবিবার (৩১ মে) সৈয়দপুর বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। 

সরকারি নির্দেশনা অমান্য করে স্বাস্থ্যবিধি প্রতিপালন না করায় দন্ডবিধি, ১৮৬০ এর ২৬৯ ধারা অনুযায়ী মাত্র জন ব্যবসায়ী ও ব্যক্তিকে মোট ২৭০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। সরকারি নির্দেশনা মোতাবেক সকাল ১০টা থেকে প্রতিদিন বিকেল চারটার মধ্যে দোকানপাট বন্ধ করার বিষয়ে ব্যবসায়ীদের কে সচেতন করা হয়। এসময় সামাজিক দূরত্ব নিশ্চিতকল্পে বাজারে সচেতনতামূলক প্রচারণা চালানো হয়। সবাই মাস্ক সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট, মো. ইয়াসির আরাফাত। এ সময় জগন্নাথপুর থানার এএসআই শিবলু মজুমদার সহ প্রশাসনের কর্মমর্তারা উপস্থিত ছিলেন।

বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইয়াসির আরাফাত বলেন, করোনা ভাইরাস সংক্রমণের প্রাথমিক পর্যায়ে সৈয়দপুর বাজারের ব্যবসায়ীবৃন্দ ক্রেতা এখন সবচেয়ে বেশি অসচেতন ছিল। কিন্তু উপজেলা প্রশাসনের ব্যাপক তদারকি নিয়মিত মোবাইল কোর্ট পরিচালনার করার ফলে বাজারের সাধারণ ক্রেতা ব্যবসায়ীবৃন্দের মধ্যে সচেতনতা অনেক বেড়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.