সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের তাহিরপুরের শনির হাওর থেকে এক নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ২জন মহিলা করোনায় পজেটিভ, মোট আক্রান্ত ৯৮: সুস্থ ৮৩  » «   জগন্নাথপুর ২য় দফা বন্যা,পানিবন্দী হাজার হাজার মানুষ  » «   সিলেটে ট্যাঙ্ক লরি শ্রমিক নেতা খুন  » «   সিলেটে বন্যা:দ্বিতীয় দফায় পানিবন্দি হয়ে পড়েছেন অর্ধলক্ষাধিক মানুষ  » «   সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপদ সীমার ৫৪ সেঃ মিটার ও ছাতকে ১৬৬ সেন্টিঃ উপর দিয়ে প্রবাহিত হচ্ছে  » «   ইতালিফেরত ১৪৭ জন হজক্যাম্পে কোয়ারেন্টিনে  » «   করোনা নিয়ে বাংলাদেশ থেকে আসা ব্যক্তি জ্বর-কাশি নিয়ে ইতালি ঘুরে বেড়ান!  » «   সাহারা খাতুনের মরদেহ আসছে, দাফন শনিবার  » «   খালেদা জিয়ার চিকিৎসা বিদেশেই বেশি প্রয়োজন: ফখরুল  » «   পাহাড়ি ঢলে গোয়াইনঘাটে তৃতীয় দফায় বন্যায় নিম্নঞ্চল প্লাবিত  » «   দিরাইয়ের ঘূর্নিঝড়ে ৯টি পরিবারের বসতঘড় লন্ডভন্ড,১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি  » «   জাফলংয়ে বাল্কহেডের ধাক্কায় বালুবোঝাই নৌকা ডুবিতে নিখোঁজ ২  » «   আওয়ামী লীগকে বারবার ক্ষমতায় আনতেই এমন উদ্যোগ নেয় ইসি’  » «   একাদশ শ্রেণিতে ভর্তির কার্যক্রম দ্রুত শুরু হবে’  » «  

করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন

সিলেটপোস্ট ডেস্ক::একদিনে ৯৩ জন বেড়ে সিলেট বিভাগে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা এক হাজার ছাড়িয়েছে।

বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর থেকে প্রাপ্ত তথ্যে দেখা গেছে, গত রবিবার (৩১ মে) পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ছিল ৯৪৭ জন। এরমধ্যে সিলেট জেলায় ৫৩৪ জন, সুনামগঞ্জ জেলায় ১৪৪ জন, হবিগঞ্জ জেলায় ১৭১ জন এবং মৌলভীবাজার জেলায় ছিল ৯৮ জন।

সোমবার (১ জুন) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা বেড়ে দাড়িয়েছে ১০৪০ জনে। একদিনে ৯৩ জন বেড়ে যাওয়ায় সিলেট জেলায় আক্রান্তের সংখ্যা ৫৫৫ জন, সুনামগঞ্জ জেলায় ১৬৫ জন, হবিগঞ্জ জেলায় ১৯২ জন এবং মৌলভীবাজার জেলায় ছিল ১২৮ জন।

এদিকে, গত ২৪ ঘন্টায় সিলেটে নতুন করে হোম কোয়ারেন্টিনে যুক্ত হয়েছেন আরও ৬২ জন। এছাড়া ১০২ জনকে হোম কোয়ারেন্টিন থেকে মুক্তি দেওয়া হয়েছে। গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে হোম কোয়ারেন্টিনে রাখাদের মধ্যে সিলেটে ৩৫ জন, সুনামগঞ্জে ২৩ জন ও মৌলভীবাজারে ৪ জন রয়েছেন।

আর গত ২৪ ঘন্টায় কোয়ারেন্টিন থেকে মুক্তি পাওয়াদের মধ্যে সিলেটের ১৩ জন, সুনামগঞ্জের ৫১ জন, হবিগঞ্জের ৯ জন ও মৌলভীবাজারের রয়েছেন ২৯ জন।

সিলেট বিভাগে এখন পর্যন্ত মোট ১২ হাজার ৫৯১ জনকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এর মধ্যে ছাড়পত্র পেয়েছেন ১১ হাজার ১৬০ জন। এখনো কোয়ারেন্টিনে আছেন ১ হাজার ৪৩১ জন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.