সংবাদ শিরোনাম
সুনামগঞ্জে একদল তরুণদের উদ্যোগে মানসিক ও প্রতিবন্ধীদের মধ্যে খাবার বিতরণ জেলা প্রশাসকের    » «   কানাইঘাটে নিখোজের ১৪ দিন পর জামাল উদ্ধার  » «   এম. এ. হক যে কোন দুর্যোগ মুহুর্তে জাতির সেবায় নিয়োজিত ছিলেন: এড. আব্দুর রকিব  » «   এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «   এম এ হকের মৃত্যুতে মিজান চৌধুরীর শোক  » «   মারা গেলেন সিলেট মহানগর বিএনপি’র সাবেক সভাপতি এম এ হক  » «   সমালোচনার মুখে ফেয়ার এন্ড লাভলীর নাম পরিবর্তন করা হলো  » «   ফিরলো কফি হাউসের সেই আড্ডা  » «   করোনা:বাসা ভাড়া না দেওয়াতে ১৩৮ শিক্ষার্থীর সার্টিফিকেট, ল্যাপটপ, ট্রাঙ্ক ডাস্টবিনে  » «   বুড়িগঙ্গায় লঞ্চ ডুবির ১৩ ঘণ্টাপর জীবিত উদ্ধার হওয়া সুমনের ঘটনা সাজানো নাটক:দাবী ভ্রাম্যমাণ হকারদের  » «   বাজেট প্রত্যাখ্যান বিএনপি’র  » «   তিন দিন ধরে ঘুরছেন ক্যানসার আক্রান্ত রোগী  » «  

জগন্নাথপুরে পুলিশ সদস্য সহ ২জন করোনায় আক্রান্ত

জগন্নাথপুর প্রতিনিধি::সুনামগঞ্জের জগন্নাথপুরে পুলিশ সদস্য সহ ২জন করোনায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।  নিয়ে জগন্নাথপুরে ১২ জন করোনায় আক্রান্ত হলেন। তার মধ্যে জন সুস্থ হয়ে বাড়ি ফিরছে। ২জন সিলেট শহীদ সামসুউদ্দিন হাসপাতালে ভর্তি রয়েছেন আরেকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আইসোলেশন সেন্টারে রয়েছেন। নতুন আক্রান্ত সহ ৩জনকে হোম আইসোলেশনে রাখা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, ৩জুন সিলেট শাহজালাল বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাব থেকে প্রকাশিত কোভিড১৯ পরীক্ষার রিপোর্টে জগন্নাথপুর পৌরসভায় আরও দুইজন ব্যাক্তি পজেটিভ সনাক্ত হয়েছেন। দুইজনের মধ্যে একজন হচ্ছেন আইন শৃংখলা বাহিনীর সদস্য এবং অন্যজন হচ্ছেন একটি প্রাইভেট ব্যাংকের উচ্চপদস্থ কর্মকর্তা। ৩১ মে জগন্নাথপুর হাসপাতালে আক্রান্ত ব্যক্তিদের নমুনা সংগ্রহ করা হয়েছিল। ৪ জুন বৃহস্পতিবার সকালে উপজেলা স্বাস্থ্য বিভাগের একটি মেডিকেল টিম প্রাথমিক পরীক্ষা শেষে দুইজনকে হোম আইসোলেশন রাখেন এবং চিকিৎসা সহ পরবর্তী স্বাস্থ্যবার্তা প্রদান করেন। এছাড়াও উনাদের পরিবারের সবাইকে শতভাগ হোম কোয়ারান্টাইনে থাকা নিশ্চিত সহ একই বিল্ডিং বসবাসরত দুইটি পরিবারকে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে সর্বোচ্চ সতর্ক অবস্থা অবলম্বন করার জন্য কঠোর নির্দেশনা সমেত লকডাউন ঘোষণা করেন উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মধু সুধন ধর। এসময় জগন্নাথপুর পৌরসভার  প্যানেল মেয়র মো. সুহেল আহমদ ওয়ার্ড কাউন্সিলর মো. আবাব মিয়া এবং স্বাস্থ্য সহকারী মো. রায়হান মিয়া উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা,ডা.মধু সুধন ধর জানান, উপজেলায় এখন পর্যন্ত সর্বমোট বারজন (১২) জন ব্যক্তিকোভিড১৯পজিটিভ হয়েছেন। ৬জন পূর্ণ সুস্থ হয়ে স্বাভাবিক অবস্থায় ফিরেছেন, দুইজন সিলেট শহীদ শামসুদ্দিন আহমেদ হাসপাতালে, একজন জগন্নাথপুর হাসপাতালে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে এবং তিনজন নিজেদের বাড়িতে হোম আইসোলেশনে থেকে চিকিৎসাধীন আছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.