সংবাদ শিরোনাম
বুড়িগঙ্গায় লঞ্চডুবি: ময়ূর-২ এর মালিক গ্রেপ্তার  » «   সিলেটে অনলাইনে পশুর হাট: বর্ণনা দেখে ক্রেতারা উৎসাহী হলে খামারে কিংবা বাড়িতে গিয়েই কিনতে পারবেন  » «   যাত্রীর মধ্যে করোনা ভাইরাস পাওয়ায়:বাংলাদেশের বিরুদ্ধে ইতালির ‘ক্র্যাক ডাউন’  » «   সিলেটের হাসপাতালে আইসিইউ সুবিধা না পেয়ে অনেক রোগী মারা যাচ্ছে  » «   বৃটেনে বর্ষসেরা বাংলাদেশি ফারজানা  » «   যুক্তরাষ্ট্র একদিনেই দেশটিতে ৬০ হাজারের বেশি রোগী শনাক্ত  » «   বালাগঞ্জ-ওসমানীনগর স্বাস্থ্য বিভাগের সেবাদানে হিমশিম খাচ্ছেন চিকিৎসকরা  » «   সিলেট সুনামগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় কেড়ে নিয়েছে চারজনের প্রাণ  » «   করোনায় আরো ৪৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৪৮৯  » «   স্বামীর জন্মদিনে তরতাজা সেলফি পোস্ট করে গুঞ্জনে আবারও জল ঢেলে দিলেন সিলেটি বধু মাহি  » «   নিবন্ধিত প্রতিষ্ঠানের টার্নওভার কর সনদপত্র নিজ ব্যবসায়িক কার্যালয়ে টানিয়ে রাখতে  » «   বিভিন্ন অনিয়মের অভিযোগ প্রমাণিত হওয়ায় উত্তরার রিজেন্ট হাসপাতাল বন্ধের নির্দেশ  » «   ভারতে-নেপালের দ্বন্দ্বে এক সুন্দরীর নাম  » «   ব্রাজিলের প্রেসিডেন্ট প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত  » «   জগন্নাথপুরে করোনা পিছু ছাড়ছেনা আরও ১জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯৬  » «  

গোয়াইনঘাটে এক শিক্ষক করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯

গোয়াইনঘাট প্রতিনিধি::সিলেটের গোয়াইঘাট উপজেলায় এক শিক্ষকের কোভিট-১৯ পজিটিভ শনাক্ত হয়েছেন।
এ নিয়ে গোয়াইনঘাট উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৯।
করোনায় আক্রান্ত ব্যাক্তি উপজেলার আলীরগাঁও ইউনিয়নের বারহাল এলাকার বাসিন্দা। তিনি পেশায় একটি বিদ্যালয়ের প্রধান শিক্ষক।
আজ তার রিপোর্ট পেয়ে উপজেলা প্রশাসন তার বাড়িসহ আশপাশের এলাকা লকডাউনের ব্যবস্থা করছে।
সূত্রে জানা যায়, আক্রান্ত ওই ব্যক্তির করোনার লক্ষণ দেখে গত মাসের ২৯ তারিখ জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  প্রাথমিকভাবে নমুনা সংগ্রহ করে। পরবর্তীতে আজ সকালে ওই ব্যাক্তির করোনা ভাইরাসে আক্রান্ত বিষয়টির পজেটিভ প্রমানিত হয়।
 শুক্রবার সকালে গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুস সাকিবের নির্দেশনায় করোনা ভাইরাসে আক্রান্ত এই শিক্ষকের বাড়ি পুরোপুরি লকডাউন করা হয়।
এছাড়াও গোয়াইনঘাট থানা পুলিশ এবং  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি প্রতিনিধি দল ওই রোগীর বাড়িতে সরেজমিনে উপস্থিত হয়ে করোনা আক্রান্ত রোগীর চিকিৎসা ও বাড়ি লকডাউন নিশ্চিত করেন।
বর্তমানে করোনা আক্রান্ত ব্যক্তি তার নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। গোয়াইনঘাটের এক প্রধান শিক্ষক করোনায় আক্রান্ত হওয়ার
বিষয়টি নিশ্চিত করে গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুস সাকিব বলেন, উপজেলার আলীরগাঁও ইউনিয়নের বারহাল এলাকার এক প্রধান শিক্ষক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। উপজেলা প্রশাসন, পুলিশ বিভাগ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ও কর্মচারীর সমন্বয়ে ও সহযোগিতায় তার বাড়ি ও গ্রামকে লকডাউন করে চিকিৎসার জন্য ব্যবস্থা করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.