সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের তাহিরপুরের শনির হাওর থেকে এক নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ২জন মহিলা করোনায় পজেটিভ, মোট আক্রান্ত ৯৮: সুস্থ ৮৩  » «   জগন্নাথপুর ২য় দফা বন্যা,পানিবন্দী হাজার হাজার মানুষ  » «   সিলেটে ট্যাঙ্ক লরি শ্রমিক নেতা খুন  » «   সিলেটে বন্যা:দ্বিতীয় দফায় পানিবন্দি হয়ে পড়েছেন অর্ধলক্ষাধিক মানুষ  » «   সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপদ সীমার ৫৪ সেঃ মিটার ও ছাতকে ১৬৬ সেন্টিঃ উপর দিয়ে প্রবাহিত হচ্ছে  » «   ইতালিফেরত ১৪৭ জন হজক্যাম্পে কোয়ারেন্টিনে  » «   করোনা নিয়ে বাংলাদেশ থেকে আসা ব্যক্তি জ্বর-কাশি নিয়ে ইতালি ঘুরে বেড়ান!  » «   সাহারা খাতুনের মরদেহ আসছে, দাফন শনিবার  » «   খালেদা জিয়ার চিকিৎসা বিদেশেই বেশি প্রয়োজন: ফখরুল  » «   পাহাড়ি ঢলে গোয়াইনঘাটে তৃতীয় দফায় বন্যায় নিম্নঞ্চল প্লাবিত  » «   দিরাইয়ের ঘূর্নিঝড়ে ৯টি পরিবারের বসতঘড় লন্ডভন্ড,১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি  » «   জাফলংয়ে বাল্কহেডের ধাক্কায় বালুবোঝাই নৌকা ডুবিতে নিখোঁজ ২  » «   আওয়ামী লীগকে বারবার ক্ষমতায় আনতেই এমন উদ্যোগ নেয় ইসি’  » «   একাদশ শ্রেণিতে ভর্তির কার্যক্রম দ্রুত শুরু হবে’  » «  

সিলেটে করোনার ভয়ঙ্কর থাবা : একদিনে আক্রান্ত ৮৬, মৃত্যু ৩

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট বিভাগে দিন দিন কেবল চওড়াই হচ্ছে কোভিট-১৯ এর ভয়ঙ্কর থাবা। গত ২৪ ঘণ্টায় এ অঞ্চলে নতুন করে আক্রান্ত হলেন ৮৬ জন। যা এখন পর্যন্ত সর্বোচ্চ আক্রান্ত। এছাড়াও গত ২৪ ঘণ্টায় করোনায় প্রাণ হারালেন ৩ জন। মারা যাওয়া তিনজনই সিলেট জেলার বাসিন্দা।

সিলেট বিভাগে আজ শুক্রবার (৫ জুন) সকাল ৮টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনাক্রান্ত হয়েছেন ৮৬ জন। এর মধ্যে সিলেটে ৫৮ ও সুনামগঞ্জে ২৮ জন।
গতকাল বৃহস্পতিবার সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে ১৮৮ ও শাবিপ্রবির ল্যাবে আরও ১৮৮ জনের শরীরের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ওসমানীতে ৬০ ও শাবিতে ৩১ জনের শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব ধরা পড়ে। তবে এর মধ্যে ৫ জনের পুণ:পরীক্ষায় করোনা শনাক্ত হয়। এ হিসেবে সিলেট বিভাগে নতুন শনাক্ত হলেন ৮৬ জন। যা এখন পর্যন্ত সিলেট বিভাগে সর্বোচ্চ আক্রান্ত। এর মধ্যে সিলেটের ৫৮ জন এবং সুনামগঞ্জের ২৮ জন। সিলেটের আক্রান্তদের মধ্যে রয়েছেন সিলেট মহানগর এলাকা, সিলেট সদর, কোম্পানীগঞ্জ ও জৈন্তাপুর উপজেলার বাসিন্দা।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সিলেট-এর দৈনিক প্রতিবেদন অনুযায়ী বৃহস্পতিবার (৪ জুন) সকাল ৮টা পর্যন্ত  বিভাগে মোট আক্রান্তের সংখ্যা ১৩২২। এর মধ্যে সিলেট জেলায় ৭৩৭, সুনামগঞ্জে ২৪৭, হবিগঞ্জে ১৯৪ ও মৌলভীবাজার জেলায় ১৪৪ জন।

হাসপাতালে ভর্তি আছেন ১৫৫  করোনা রোগী।  তার মধ্যে সিলেটে ৫৩, সুনামগঞ্জে ৭৫, হবিগঞ্জে ২২ ও মৌলভীবাজারে ৫ জন।

এদিকে, সিলেট বিভাগে করোনামুক্ত হয়ে আজ সকাল পর্যন্ত হাসপাতাল থেকে ইতোমধ্যে বাড়ি ফিরেছেন ৩৫৪ জন।  এর মধ্যে সিলেটে ১০৭, সুনামগঞ্জে ৭৪,  হবিগঞ্জে ১১৭ ও মৌলভীবাজারে ৫৬ জন।

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনা কেড়ে নিলো আরো ৩ জনের প্রাণ। এই তিনজনই সিলেট জেলার। এ নিয়ে সিলেট বিভাগে মৃতের সংখ্যা দাঁড়ালো ২৯। এর মধ্যে শুধু সিলেট জেলায়ই ২৩, সুনামগঞ্জে ১, হবিগঞ্জে ১ ও মৌলভীবাজারে ৪ জন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.