সংবাদ শিরোনাম
তাহিরপুরের চাদাঁবাজ কাশেম ও ফয়সল গংদের গ্রেফতারের দাবীতে শ্রমিকদের মানববন্ধন   » «   গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়েছে ১৬২ জন।মৃত্যু হয়েছে ৪ জনের  » «   ভ্যাট জটিলতার সমাধান না হলে সারাদেশে কিছু সময়ের জন্য ইন্টারনেট বন্ধ:আইএসপিএবি  » «   প্রবীণ সাংবাদিক নুরুল করিম মজুমদার করোনার উপসর্গ নিয়ে মৃত্যু  » «   বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’দুই রোহিঙ্গা মাদককারবারী নিহত  » «   দ্বিতীয়বারের মতো দক্ষিণ আফ্রিকা ক্রিকেটে বর্ষসেরা অধিনায়ক কুইন্টন ডি কক  » «   বিএনপি উঠে দাঁড়াবে ফিনিক্স পাখির মতো এবং জয়ী হবে-ফখরুল  » «   করোনা:বিশ্বে এ পর্যন্ত ৫ লাখ ২৬ হাজার ৬৬৩ জনের মৃত্যু  » «   রাজপরিবার ছেড়ে স্বস্তিতে নেই হ্যারি-মেগান দম্পতি  » «   ২৪ ঘণ্টায় দেশে আরো ৫৫ জনের মৃত্যু:মোট ২০৫২জন  » «   জার্মানিতে আইনশাস্ত্রে সফলতার সাথে উত্তীর্ণ হয়েছেন সিলেটের রুবায়া  » «   আগামীকাল মঙ্গলবার সিলেট নগরীর যে সব এলাকায় বিদ্যুৎ থাকবে না  » «   জগন্নাথপুরের রানীগঞ্জ-হলিকোনা বাজারের রাস্তার বেহাল দশা দেখার কেউ নাই!!  » «   জগন্নাথপুরে আমজনতার উদাসীনতায় ক্রমে বাড়ছে করোনা পজেটিভ মোট আক্রান্ত ৯৩  » «   সীমান্ত এলাকায় অপরাধ রোধে জনসচেনতামূলক সভা  » «  

ছাতকে সরকারী চাল চুরির ঘটনায় ৫ জনকে আসামী করে মামলা দায়ের-আটক ১ 

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জের ছাতকে সরকারী খাদ্যবান্ধব কর্মসূচির চাল পাচারকালে এক চুরকে হাতেনাতে আটক করা হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলা নিবার্হী অফিসার মো. গোলাম কবির অভিযান পরিচালনা করেন। এ সময় চরমহল্লা ইউনিয়নের টেটিয়ারচর বাজারে খাদ্যবান্ধব কর্মসূচির (১০টাকা কেজির চাল) এর ডিলার ইউনিয়ন বিএনপি নেতা শামসুদ্দিনের গোদাম থেকে গিয়াস উদ্দিন নামে এক ব্যক্তিকে আটক করা হয়।

এ ঘটনায় ইউনিয়নের কেজাউরা গ্রামের মৃত, তৈয়ব আলীর ছেলে গিয়াস উদ্দিন ও সামছু উদ্দিন, টেটিয়ারচর গ্রামের মৃত. আব্দুল মন্নানের ছেলে ফজলুল করিম, খরিদিচর গ্রামের আরব আলীর ছেলে আবুল কালাম এবং পিকআপ ভ্যানের চালক অজ্ঞাতনামাসহ ৫ জনকে আসামী করে ছাতক থানায় মামলা (নং-৯) ০৬/০৬/২০ ইং দায়ের করা হয়।

জানা যায়, চালের বস্তা  ববদল করে পিকআপ ভ্যানে তুলছিলেন গিয়াস উদ্দিন। তিনি বস্তা পাল্টিয়ে চটের বস্তায় সরকারি চাউল ভরে অন্যত্র পাচারের চেষ্টা করছিলেন। বিষয়টি দেখে তাদের সন্দেহ হলে পিকআপ ভ্যান আটক করে পুলিশ। পরে উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করেন জাউয়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ নির্মল দেবনাথ। খেবর পেয়ে ছাতক উপজেলা নির্বাহী অফিসার মোঃ গোলাম কবির ঘটনাস্থলে তাৎক্ষনিক ছুটে আসেন। ডিলার মোঃ ফয়জুল করিমকে ঐ চালগুলোর বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য গুদামে আসতে বলেন। দীর্ঘ সময় অপেক্ষার পর ডিলার না আসাতে গুদামে অভিযান চালিয়ে গুদাম ঘরে সরকারি চালের হিসাবে গরমিল পাওয়া যায়। এসময় এসময় বস্তাবদল করা ১০০ বস্তা চাল ও ডিলারের সহযোগী  ও ইউনিয়ন বিএনপি নেতা গিয়াস উদ্দিনকে আটক করা হয়।

ছাতক থানার ওসি মোস্তফা কামাল মামরার সত্যতা স্বীকার করেছেন।

ছাতক উপজেলা নির্বাহী অফিসার মোঃ গোলাম কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গিয়াস উদ্দিনকে চালসহ আটক করা  হয়েছে। এ ঘটনায় বিশেষ আইনে মামলা করা হয়েছে।

 

 

সর্বশেষ সংবাদ

Developed by:

.