সংবাদ শিরোনাম
তাহিরপুরের চাদাঁবাজ কাশেম ও ফয়সল গংদের গ্রেফতারের দাবীতে শ্রমিকদের মানববন্ধন   » «   গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়েছে ১৬২ জন।মৃত্যু হয়েছে ৪ জনের  » «   ভ্যাট জটিলতার সমাধান না হলে সারাদেশে কিছু সময়ের জন্য ইন্টারনেট বন্ধ:আইএসপিএবি  » «   প্রবীণ সাংবাদিক নুরুল করিম মজুমদার করোনার উপসর্গ নিয়ে মৃত্যু  » «   বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’দুই রোহিঙ্গা মাদককারবারী নিহত  » «   দ্বিতীয়বারের মতো দক্ষিণ আফ্রিকা ক্রিকেটে বর্ষসেরা অধিনায়ক কুইন্টন ডি কক  » «   বিএনপি উঠে দাঁড়াবে ফিনিক্স পাখির মতো এবং জয়ী হবে-ফখরুল  » «   করোনা:বিশ্বে এ পর্যন্ত ৫ লাখ ২৬ হাজার ৬৬৩ জনের মৃত্যু  » «   রাজপরিবার ছেড়ে স্বস্তিতে নেই হ্যারি-মেগান দম্পতি  » «   ২৪ ঘণ্টায় দেশে আরো ৫৫ জনের মৃত্যু:মোট ২০৫২জন  » «   জার্মানিতে আইনশাস্ত্রে সফলতার সাথে উত্তীর্ণ হয়েছেন সিলেটের রুবায়া  » «   আগামীকাল মঙ্গলবার সিলেট নগরীর যে সব এলাকায় বিদ্যুৎ থাকবে না  » «   জগন্নাথপুরের রানীগঞ্জ-হলিকোনা বাজারের রাস্তার বেহাল দশা দেখার কেউ নাই!!  » «   জগন্নাথপুরে আমজনতার উদাসীনতায় ক্রমে বাড়ছে করোনা পজেটিভ মোট আক্রান্ত ৯৩  » «   সীমান্ত এলাকায় অপরাধ রোধে জনসচেনতামূলক সভা  » «  

২ হাসপাতাল ফেরানোর পর বলিউডের প্রযোজকের মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক::করোনায় মৃত্যু হল বলিউডের প্রযোজক অনিল সুরির। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৭ বছর। অনিল সুরির ভাই রাজীব সুরির অভিযোগ, বেড নেই বলে অনিল সুরিকে ভর্তি নেয়নি মুম্বাইয়ের লীলাবতি ও হিন্দুজা হাসপাতাল।

রাজীব সুরি জানিয়েছেন, গত ২ জুন থেকে জ্বর হয়েছিল অনিল সুরির। কিন্তু পরের দিনই তাঁর অবস্থার অবনতি হয়। তার শ্বাস নিতে সমস্যা হচ্ছিল। হিন্দুজা ও লীলাবতি দুই হাসপাতালই বেড নেই জানিয়ে তাকে ভর্তি নিতে চায়নি। বুধবার রাতে তাকে একটি মাল্টিস্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। উনি কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছিলেন। বৃহস্পতিবার সন্ধ্যায় তাঁরা বলেন, কিছু সমস্যা রয়েছে। তাই ওনাকে ভেন্টিলেশনে দেওয়া হয়। সন্ধে ৭টা নাগাদ তাঁর মৃত্যু হয়।

শুক্রবারই ওশিওয়ারা শশ্মানে অনিল সুরির শেষকৃত্য সম্পন্ন হয়। যেখানে তাঁর পরিবারের মাত্র ৪ জন সদস্য উপস্থিত ছিলেন। প্রসঙ্গত ১৯৭৯ এ মুক্তি পাওয়া অমিতাভ বচ্চনের ‘মঞ্জিল’ যেটার পরিচালক ছিলেন বাসু চট্টোপাধ্যায়। ওই ছবিরই প্রযোজক ছিলেন অনিল সুরি। এছাড়াও ‘রাজ তিলক’, ‘কর্মযোগী’ সহ বহু ছবিরই প্রযোজক ছিলেন তিনি। সূত্র: জি২৪ ঘণ্টা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.