সংবাদ শিরোনাম
এম. এ. হক যে কোন দুর্যোগ মুহুর্তে জাতির সেবায় নিয়োজিত ছিলেন: এড. আব্দুর রকিব  » «   এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «   এম এ হকের মৃত্যুতে মিজান চৌধুরীর শোক  » «   মারা গেলেন সিলেট মহানগর বিএনপি’র সাবেক সভাপতি এম এ হক  » «   সমালোচনার মুখে ফেয়ার এন্ড লাভলীর নাম পরিবর্তন করা হলো  » «   ফিরলো কফি হাউসের সেই আড্ডা  » «   করোনা:বাসা ভাড়া না দেওয়াতে ১৩৮ শিক্ষার্থীর সার্টিফিকেট, ল্যাপটপ, ট্রাঙ্ক ডাস্টবিনে  » «   বুড়িগঙ্গায় লঞ্চ ডুবির ১৩ ঘণ্টাপর জীবিত উদ্ধার হওয়া সুমনের ঘটনা সাজানো নাটক:দাবী ভ্রাম্যমাণ হকারদের  » «   বাজেট প্রত্যাখ্যান বিএনপি’র  » «   তিন দিন ধরে ঘুরছেন ক্যানসার আক্রান্ত রোগী  » «   বাংলাদেশে করোনায় তেমন ক্ষতি করতে পারেনি-পরিকল্পনামন্ত্রী  » «   বিছনাকান্দি সীমান্তে ভারতীয় খাশিয়ার গুলিতে নিহত ১  » «  

বালাগঞ্জে বজ্রপাতে নবম শ্রেণির এক শিক্ষার্থীর মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক::সিলেটের বালাগঞ্জ উপজেলায় বজ্রপাতে ইমন আহমদ (১৪) নামের এক স্কুলশিক্ষার্থীর মৃত্যুর সংবাদ পাওয়া গেছে। শনিবার সকালে উপজেলা সদরের চক পীরপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত ইমন গ্রামের আনহার মিয়ার ছেলে। সে স্থানীয় বোয়ালজুড় বাজার উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। সে বাবা-মায়ের ৪ ছেলের মধ্যে সবার বড়।

ইমনের দুঃখজনক এ মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এ ব্যাপারে বালাগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-০৬, তারিখ ০৬ জুন ২০২০ ইং। শনিবার বাদ মাগরিব জানাজা শেষে নিহত ইমনের দাফন সম্পন্ন হয়েছে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার (৬ জুন) সকালে ইমনসহ আরো কয়েকজন তাদের বাড়ির পাশ্ববর্তী এলাকায় মাছ ধরতে যায়। এরপর সকাল আনুমানিক সাড়ে ১০টায় বৃষ্টির সময় বজ্রপাতের ঘটনা ঘটে এবং সে মাটিতে লুটিয়ে পড়ে। গ্রামবাসী ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে স্থানীয় একটি প্রাইভেট ক্লিনিকে নিয়ে গেলে চিকিৎসরা মৃত ঘোষণা করেন।

বজ্রপাতে ইমনের মৃত্যুর ঘটনায় বালাগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-০৬, তারিখ ০৬ জুন ২০২০ ইং।

বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গাজী আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা নেয়া হয়েছে এবং বিনা ময়নাতদন্তে মৃতদেহ দাফনের অনুমতি প্রদান করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.